Samsung Galaxy F52 5G ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ দ্রুত লঞ্চ হচ্ছে, পেল ব্লুটুথ সার্টিফিকেশন

Samsung Galaxy F52 5g receives Bluetooth certifications launch near

Samsung যে Galaxy F সিরিজের পরবর্তী মডেল ওপর কাজ করছে, তা গত মাসে একটি ফোনের চীনের 3C অথোরিটির ছাড়পত্র পাওয়ার পরই স্পষ্ট হয়ে গিয়েছিল। 3C-এর ডেটাবেসে স্মার্টফোনটি SM-E5260 মডেল নম্বর সহ লিস্টেড হয়েছিল। ফোনটির নাম Samsung Galaxy F52 5G রাখা হবে বলে তখন আমরা অনুমান করেছিলাম।‌ আজ আবার এই একই মডেল নম্বর সহ Bluetooth SIG সার্টিফিকেশন সাইটে স্যামসাংয়ের ওই ডিভাইস স্পট করা হয়েছে। অনুমান সত্যি করেই Galaxy F52 5G নামের সাথে স্মার্টফোনটি সেখানে লিস্টেড হয়েছে। ব্লুটুথ সার্টিফিকেশন পাওয়ার অর্থ স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি আর কয়েক সপ্তাহের মধ্যেই লঞ্চ হয়ে যেতে পারে।

ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইটে গ্যালাক্সি এফ৫২ ৫জি, SM-E5260 মডেল নম্বর সহ দেখা গিয়েছে। আগেই বলেছি পূর্বে হুবহু মডেল নম্বরের সাথে ফোনটি 3C সার্টিফিকেশন সাইটের অনুমোদন পেয়েছিল। ব্লুটুথ এসআইজি সার্টিফিকেশন সাইটের লিস্টিং অনুসারে, গ্যালাক্সি এফ৫২ ৫জি হ্যান্ডসেটে ব্লুটুথ ৫.১ সাপোর্ট থাকবে। ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে শুধুমাত্র এই তথ্যটিই সামনে এসেছে।

মার্চে SM-E5260 মডেল নম্বরের Samsung Galaxy F52 5G চীনের 3C সার্টিফিকেশন পেয়েছিল। এই ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে আমরা 3C সার্টিফিকেশন সাইট থেকে জানতে পেরেছিলাম। ফাস্ট চার্জিং সাপোর্ট বিষয়ক তথ্য ছাড়া সেখানে থেকে অন্য কিছু বিশেষ খুঁজে পাওয়া যায়নি।

লঞ্চের সময় এগিয়ে আসার সাথে সাথে Samsung Galaxy F52 5G এর ক্যামেরা, প্রসেসর, ডিসপ্লে সংক্রান্ত তথ্য একে একে সামনে আসবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন