Samsung Galaxy F52 5G ৮ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন প্রসেসর সহ আসছে

samsung-galaxy-f52-5g-spotted-on-google-play-console-with-snapdragon-765g-soc

Samsung-এর Galaxy F সিরিজের প্রথম 5G স্মার্টফোন F52 5G লঞ্চের দোড়গোড়ায় পৌঁছে গিয়েছে বলে মন্তব্য করা যায়। কারণ ফোনটিকে কয়েকদিন আগে TENAA-তে দেখা গিয়েছিল। সার্টিফিকেশন সাইটটির লিস্টিং থেকে গ্যালাক্সি এফ৫২ ৫জি-এর ডিজাইন সামনে আসার পাশাপাশি এর স্পেসিফিকেশন সর্ম্পকে আমরা জানতে পেরেছিলাম। এরপর হ্যান্ডসেটটি 3C ও Bluetooth SIG-এরও ছাড়পত্র পায়। এখন স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি স্মার্টফোনটি গুগল প্লে কনসোলে স্পট করা হয়েছে। প্লে কনসোলে লিস্টিং থেকে অফিসিয়াল লঞ্চের আগে ফোনটির ডিসপ্লে রেজোলিউশন এবং হার্ডওয়্যার স্পেসিফিকেশন প্রকাশ্যে চলে এসেছে।

গুগল প্লে কনসোল লিস্টিং অনুসারে SM-E5260 মডেল নম্বরের Samsung Galaxy F52 5G ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। এতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম সহ শিপিং করা হবে। যদিও আমাদের বিশ্বাস এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। যাইহোক গুগল প্লে কনসোল থেকে আরও জানা গেছে যে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে ও সাথে থাকবে স্যামসাংয়ের নিজস্ব কাস্টম স্কিন ওয়ানইউআই ৩.১। ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার কাটআউট ডান দিকের কোণায় দেখা গিয়েছে।

এর আগে, TENAA লিস্টিং অনুসারে, Samsung Galaxy F52 5G ফোনের দৈর্ঘ্যxপ্রস্থxউচ্চতা হবে ১৬৪.৬৩ x ৭৬.৩ x ৮.৯ মিমি। ফোনটির ওজন ১৯৯ গ্রাম। এই ফোনে থাকবে ৬.৫৭ ইঞ্চি ডিসপ্লে। ফোনটি ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে সহ আসতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানোর সুবিধা পাওয়া যাবে বলে ধরে নেওয়া যায়।

গ্যালাক্সি এফ৫২ ৫জি ফোনে ৪,৩৫০ এমএএইচ ক্যাপাসিটির (টিপিক্যাল ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ) ব্যাটারি থাকার কথা আমরা 3C সার্টিফিকেশন সাইট থেকে জানতে পেরেছিলাম। আবার এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। এছাড়া, ফোনটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন