নতুন ফোন কিনবেন? আসছে Galaxy F62, Galaxy F12, Galaxy A72, ও Galaxy A52 5G

samsung-galaxy-f62-f12-a72-and-galaxy-a52-5g-support-page-live-launch-imminent

স্মার্টফোন কোম্পানি Samsung নতুন বছরের শুরুতেই ফ্ল্যাগশিপ ও বাজেট রেঞ্জে একাধিক ফোন লঞ্চ করেছে। এরমধ্যে Galaxy S21 সিরিজ ছাড়াও Galaxy M02 ফোনগুলি আছে। এছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই Galaxy F62, Galaxy F12, Galaxy A72, এবং Galaxy A52 5G নামে কয়েকটি মিড রেঞ্জ ফোন বাজারে আনতে পারে। এই ফোনগুলিকে বিভিন্ন দেশের সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

প্রথমেই বলি Samsung Galaxy F62 এর কথা। সম্প্রতি এই ফোনটিকে SM-E625F/DS মডেল নম্বর সহ স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে দেখা গিয়েছিল। এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া Galaxy F41 এর আপগ্রেড ভার্সন হবে। স্যামসাং তাদের F সিরিজের ফোনগুলি মূলত M সিরিজের কোনো ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে বাজারে আনে। সেক্ষেত্রে গ্যালাক্সি এফ৬২ ফোনটি Samsung Galaxy M51 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

আবার Samsung Galaxy F12 ফোনটিকে গতবছর ডিসেম্বরে একই ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছিল। ফলে বলার অপেক্ষা রাখেনা যে এই ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। গ্যালাক্সি এফ৬২ এর মত গ্যালাক্সি এফ১২ ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। এই ফোনে অক্টা কোর এক্সিনস ৮৫০, ৪ জিবি র‌্যাম, Mali G76 জিপিইউ ও এইচডি প্লাস ডিসপ্লে থাকবে।

এদিকে গত সপ্তাহেই Samsung Galaxy A72 4G ফোনটি স্যামসাং রাশিয়ার ওয়েবসাইটে লিস্টেড হয়েছে। যেখানে ফোনটির মডেল নম্বর ছিল SM-A725F/DS। এই ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং, ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, কোয়াড রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + দুটি ৫ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর) ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

Samsung Galaxy A52 5G ফোনটিকে এমাসের শুরুতেই অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে দেখা যায়। এর মডেল নম্বর SM-A526B/DS। ফোনটি ব্ল্যাক, ডেনিম ব্লু ও আইসি হোয়াইট কালারে আসবে। আবার এতে থাকবে ইনফিনিটি O ডিসপ্লে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন