Samsung Galaxy F62 এর ওপর সীমিত সময়ের জন্য ২০০০ টাকা ছাড়, কোথায় পাবেন জানুন

samsung-galaxy-f62-gets-rs-2000-discounts-for-limited-period-in-offline-market

Samsung Galaxy F62 হল কোম্পানির নিজস্ব ফ্ল্যাগশিপ প্রসেসর সহ সবচেয়ে সস্তা ফোন। চলতি বছরে ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। ৭,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনটি ভারতে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। বিভিন্ন অনলাইন সেলে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ কে আমরা ডিসকাউন্টের সাথে বিক্রি হতে দেখেছি। তবে এবার অফলাইন মার্কেটেও ফোনটির ওপর ছাড় পাওয়া যায়।

৯১মোবাইলস এর একটি রিপোর্টে জানানো হয়েছে, আগামী ১৯শে এপ্রিল পর্যন্ত Samsung Galaxy F62 এর সমস্ত স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ২,০০০ টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই অফার কেবল অফলাইন মার্কেটে উপলব্ধ। জানিয়ে রাখি এই ডিসকাউন্ট ছাড়াও ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

দামের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে পাওয়া যায় ২৩,৯৯৯ টাকায় ও ২৫,৯৯৯ টাকায়।

Samsung Galaxy F62 ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে, অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ইন্টারফেস, ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৭,০০০ এমএএইচ ব্যাটারি।

শুধু তাই নয়, ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাওয়া যাবে কোয়াড ক্যামেরা। এই চারটি ক্যামেরা হল- ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর, ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!