লঞ্চের একদিন আগেই ফাঁস Samsung Galaxy F62 এর দাম, কিনতে চাইলে জেনে নিন

samsung-galaxy-f62-indian-retail-box-price-leaked-ahead-of-tomorrow-launch-1.jpg

Samsung Galaxy F62 আগামীকাল অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ইতিমধ্যেই জানা গেছে, এই ফোনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৭এনএম এক্সিনস ৯৮২৫ প্রসেসর, ৭০০০ এমএএইচ ব্যাটারি ও এস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এবার ভারতে লঞ্চ হওয়ার একদিন আগে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর রিটেল বক্সের প্রাইসও ইন্টারনেটে ফাঁস হল। রিপোর্ট অনুযায়ী, এই ফোনটির দাম ভারতে ২৪,৯৯৯ টাকা থেকে শুরু হতে পারে।

লিকস্টার দেবায়ন রয় জানিয়েছেন, Samsung Galaxy F62 ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এমআরপি থাকবে ৩১,৯৯৯ টাকা। এই স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৭,৯৯৯ টাকা বা ২৮,৯৯৯ টাকায় বিক্রি হতে পারে। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৪,৯৯৯ টাকা বা ২৫,৯৯৯ টাকা।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটি 4G কানেক্টিভিটির সাথে লঞ্চ হবে। এতে থাকবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এই ডিসপ্লের ডিজাইন হবে ইনফিনিটি ও (O), যার মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

পাওয়ারের জন্য Samsung Galaxy F62 ফোনে থাকবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে পাওয়া যাবে ফেস আনলক ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ সিস্টেমে চলবে।

স্টোরেজের কথা বললে, এই ফোনটি ভারতে ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.