১৫ ফেব্রুয়ারি লঞ্চ হবে Samsung Galaxy F62, থাকবে বিশাল বড় ব্যাটারি ও ৩২ এমপি সেলফি ক্যামেরা

samsung-galaxy-f62-launch-date-india-february-15-flipkart-specifications-price

জল্পনার অবসান, আগামী ১৫ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F62। ই-কমার্স সাইট Flipkart আজ এই ফোনের লঞ্চের তারিখ জানিয়েছে। এছাড়াও টিজার পেজ থেকে ফোনটির রিয়ার ও ফ্রন্ট ডিজাইন সামনে এসেছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর দাম হবে ২৫,০০০ টাকার কম। এই ফোনে এক্সিনস ৯৮২৫ প্রসেসর, ৭,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। Samsung Galaxy F62 ফোনটি গত বছর লঞ্চ হওয়া Galaxy F41 এর আপগ্রেড ভার্সন হবে।

১৫ ফেব্রুয়ারি লঞ্চ হবে Samsung Galaxy F62

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, ১৫ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর জন্য ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের আয়োজন করা হবে। এই ইভেন্টেই ফোনটি লঞ্চ হবে। স্যামসাং ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যেতে পারে।

ফ্লিপকার্ট থেকে আরও জানা গেছে Samsung Galaxy F62 ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। একে স্যামসাংয়ের ভাষায় ইনফিনিটি O ডিসপ্লে বলা হয়। এর কাটআউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর থাকবে। ফোনটির পিছনে থাকবে বর্গাকার লেআউটের মধ্যে কোয়াড ক্যামেরা। যার নিচে এলইডি ফ্লাশ থাকবে। এদিকে ফোনটির পিছনে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। অর্থাৎ এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

ছবি ক্রেডিট -Flipkart

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে থাকতে পারে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ডিসপ্লে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ সিস্টেমে চলবে। আবার ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা থাকবে। সেলফি ক্যামেরা হিসাবে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

Samsung Galaxy F62 ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন