আজ ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy F62, দাম ও ফিচার জেনে নিন

samsung-galaxy-f62-launch-india-today-expected-price-specifications-watch-livestream

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy F62। এই ফোনটি Galaxy F41 এর আপগ্রেড ভার্সন হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনটি পাওয়া যাবে। কোম্পানির দাবি স্যামসাং গ্যালাক্সি এফ৬২ দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করবে, যার জন্য তারা এই ফোনের জন্য FullOnSpeedy হ্যাশট্যাগ ব্যবহার করেছে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, লং লাস্টিং ৭,০০০ এমএএইচ ব্যাটারি ও এক্সিনস ৯৮২৫ প্রসেসর।

Samsung Galaxy F62 এর সম্ভাব্য দাম ও লঞ্চ ইভেন্ট

স্যামসাংয়ের তরফে জানানো হয়েছে দুপুর ১২ টায় এই ফোনটি কে ভারতে লঞ্চ করা হবে। আপনি স্যামসাং ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল ও টুইটার অ্যাকাউন্ট থেকে এই লঞ্চের যাবতীয় আপডেট পাবেন।

দামের বিষয়ে বললে ভারতে Samsung Galaxy F62 এর দাম শুরু হতে পারে ২৪,৯৯৯ টাকা থেকে। এই দাম হবে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হতে পারে ২৭,৯৯৯ বা ২৮,৯৯৯ টাকা।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৭,০০০ এমএএইচ ব্যাটারি, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ন্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১, মাইক্রোএসডি কার্ড স্লট ও  4G কানেক্টিভিটির সাথে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন