অবিশ্বাস্য দামে ভারতে লঞ্চ হল Samsung Galaxy F62, ফিচার জানলে মুগ্ধ হবেন

samsung-galaxy-f62-launched-price-in-india-rs-23999-sale-date-february-22-specifications.jpg

Samsung Galaxy F62 আজ ঘোষণা মত ভারতে লঞ্চ হল। এই ফোনটি এক্সিনস ৯৮২৫ প্রসেসর সহ এসেছে। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে আছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৭,০০০ এমএএইচ ব্যাটারি ও ফুল এইচডি প্লাস ইনফিনিটি ও (O) ডিসপ্লে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ সিস্টেমে চলবে। Samsung Galaxy F62 গতবছরে লঞ্চ হওয়া Galaxy F41 এর আপগ্রেড ভার্সন।

Samsung Galaxy F62 এর দাম ও সেলের তারিখ

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর দাম শুরু হয়েছে ২৩,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৫,৯৯৯ টাকা। Samsung Galaxy F62 লেজার ব্লু, লেজার গ্রে ও লেজার গ্রীন কালারে পাওয়া যাবে।

আগামী ২২ ফেব্রুয়ারি দুপুর ১২ টা থেকে এই ফোনটির সেল শুরু হবে। আগ্রহীরা Flipkart ও Samsung.com থেকে ফোনটি কিনতে পারবেন। ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ফোনটির ওপর ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। আবার এর আসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৪২০ নিটস। এই ফোনে ২.৭৩ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে Mali G76 MP12 জিপিইউ। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F62 ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর। অন্য তিনটি ক্যামেরা হল ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সামনের ও পিছনের ক্যামেরা দিয়ে 4K ভিডিও রেকর্ড করা যাবে।

পাওয়ারের জন্য এতে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও ফোনটি রিভার্স চার্জিং সাপোর্ট সহ এসেছে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১। ফোনটির ওজন ২১৮ গ্রাম এবং এতে ৩.৫ মিমি অডিও জ্যাক বর্তমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন