২৫ হাজার টাকার 5G ফোন, ভারত কাঁপাতে আসছে Samsung Galaxy F62

samsung-galaxy-f62-launching-in-india-soon-under-rs-25000-with-snapdragon-765g-soc

Samsung গতবছর ভারতে তাদের F সিরিজের প্রথম ফোন হিসাবে Galaxy F41 লঞ্চ করেছিল। এটি 4G কানেক্টিভিটির সাথে এসেছিল। তবে এবার স্যামসাং তাদের এই এফ সিরিজে মাধ্যমে বড়সড় চমক দেওয়ার পরিকল্পনা করেছে। আসলে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই ভারতে Samsung Galaxy F62 লঞ্চ করতে পারে, যার দাম হবে ২৫,০০০ টাকার কম। তবে চমক এটাই যে, ফোনটিতে 5G কানেক্টিভিটি সাপোর্ট থাকবে।

টিপ্সটার মুকুল শর্মা আজ তার একটি টুইটে দাবি করেছেন, Samsung তাদের নতুন F সিরিজের নতুন ফোন Galaxy F62 কে ভারতে আনার পরিকল্পনা করছে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে আসবে। আবার এর দাম হবে ২৫,০০০ টাকার কম। ফোনটি গিকবেঞ্চে মাল্টি কোর টেস্টে ২৪০১ স্কোর করেছে। কোম্পানি এই ফোনকে FullOnSpeedy হ্যাশট্যাগের সাথে মার্কেটিং করবে বলে টিপ্সটার জানিয়েছেন।

প্রসঙ্গত গতমাসে Samsung Galaxy F62 কে স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে SM-E625F/DS (ডুয়েল সিম) মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছিল। জানা গিয়েছিল এই ফোনে ৬ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার কয়েকটি রিপোর্টে দাবি করা হচ্ছিলো ফোনটি এক্সিনস ৯৮২৫ চিপসেট সহ আসবে। যদিও মুকুল শর্মা সেই দাবি পুরোপুরি নাকচ করে দিয়েছেন।

Bluetooth SIG সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি থাকবে। এছাড়াও ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। গতমাসেই শোনা গিয়েছিল স্যামসাং তাদের গ্রেটার নয়ডার প্ল্যান্টে গ্যালাক্সি এফ৬২ এর প্রোডাকশন শুরু করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন