আজ প্রথমবার কেনা যাবে Samsung Galaxy F62, দামের ওপর আছে ছাড়ও

samsung-galaxy-f62-sale-today-in-india-price-flipkart-reliance-digital-store-discount-offer

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F62। আজ থেকে ফোনটির সেল শুরু হবে। অনলাইনের পাশাপাশি অফলাইনেও ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ওপর ব্যাংক অফার ও আপগ্রেড প্ল্যানের সুবিধা পাবে ক্রেতারা। তাই আপনি যদি কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন তাহলে আজ এই ফোনটি কিনতেই পারেন। Samsung Galaxy F62 ফোনে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, এক্সিনস ৯৮২৫ প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা।

Samsung Galaxy F62 এর দাম ও সেল অফার

অনলাইনে দুপুর ১২ টা থেকে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর বিক্রি শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির ই-স্টোর (samsung.com) থেকে ফোনটি কেনা যাবে। এছাড়াও অফলাইনে Reliance Digital Store এবং My Jio Store থেকেও ফোনটি ক্রয় করতে পারবেন ইচ্ছুক ক্রেতারা।

ফ্লিপকার্টে এই ফোনের ওপর ICICI Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ২,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার ১০ শতাংশ ছাড় দেওয়া হবে Baroda Mastercard ডেবিট কার্ডধারীদের। শুধু তাই নয়, Flipkart Smart Upgrade Plan-এ এই ফোনটি ৭,২০০ টাকা কমে পাওয়া যাবে। এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এদিকে রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকেও ICICI Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড এবং Citibank এর ক্রেডিট কার্ডধারীরা ফোনটির ওপর ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার জিও গ্রাহকদের দেওয়া হবে ১০,০০০ টাকা বেনিফিট পাবেন। এরজন্য তাদের কে ৩৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। এরপরে ৩,০০০ টাকা প্রিপেড রিচার্জের জন্য ক্যাশব্যাক ও ৭,০০০ টাকা পার্টনার ভাউচার পাওয়া যাবে। 

ভারতে  Samsung Galaxy F62 এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দাম ২৩,৯৯৯ টাকা। আবার ২৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে আছে ৭,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এই ফোনে mali G76 MP12 জিপিইউ সহ ২.৭৩ গিগাহার্টজ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে আছে কোয়াড ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর + ১২৩ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন