বাজারে আসার আগেই সস্তা 5G ফোন Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন ফাঁস

samsung-galaxy-f62-specifications-leaked-may-come-with-7000-mah-battery

গতকালই জানা গিয়েছিল Samsung মিড রেঞ্জে Galaxy F62 ফোনটিকে ভারতে আনার পরিকল্পনা করছে। এই ফোনে 5G কানেক্টিভিটি থাকবে। আবার এর দাম হবে ২৫,০০০ টাকার কম। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হবে। যদিও এছাড়া স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর অন্যান্য স্পেসিফিকেশন জানা যায়নি। তবে আজ জনপ্রিয় এক টিপ্সটার Samsung Galaxy F62 এর প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছেন।

মাইস্মার্টপ্রাইস কে টিপ্সটার ঈশান অগ্রবাল জানিয়েছেন, স্যামসাং তাদের এফ সিরিজের পরবর্তী ফোন হিসাবে গ্যালাক্সি এফ৬২ লঞ্চ করবে। এই ফোনের মডেল নম্বর হবে SM-E625F। ফোনটি এফ সিরিজের দ্বিতীয় ফোন হবে। গতবছর এই সিরিজের গ্যালাক্সি এফ৪১ ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল, যেখানে 4G কানেক্টিভিটি ছিল।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটার জানিয়েছেন, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে থাকবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এর ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। যদিও টিপ্সটার ফোনটির প্রসেসরের ব্যাপারে কিছু জানাননি। এতে ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F62 এর পিছনে বর্গাকার মডিউলে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। যদিও অন্য সেন্সরগুলির তথ্য টিপ্সটার দিতে পারেননি। আবার ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন