৬ জিবি র‌্যামের সাথে ভারতে আসছে Samsung Galaxy F62, থাকবে এক্সিনস প্রসেসর

গত অক্টোবরে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy F41। এবার এই সিরিজের আরও একটি স্মার্টফোন কে লঞ্চ করার তোড়জোড় শুরু করলো কোম্পানি। সম্প্রতি বেঞ্চমার্ক সাইট Geekbench এ Samsung এর একটি ফোনকে দেখা গেছে, যার মডেল নম্বর SM-E625F। টিপ্সটার অভিষেক জানিয়েছেন, এই ফোনটি Samsung Galaxy F62 নামে ভারতে লঞ্চ হবে। জানিয়ে রাখি গ্যালাক্সি এফ ৪১ এর মডেল নম্বর ছিল SM-F415F।

গিকবেঞ্চ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ ৬২ ফোনে এক্সিনস ৯৮২৫ প্রসেসর থাকবে। আবার ফোনটি ৬ জিবি র‌্যামের সাথে এখানে অন্তর্ভুক্ত আছে। আশা করা যায় ফোনটি আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ আসবে। এখানে অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১১ থাকবে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। গিকবেঞ্চে Samsung Galaxy F62 সিঙ্গেল কোর টেস্টে ৭৬৩ স্কোর ও মাল্টি কোর টেস্টে ১,৯৫২ স্কোর করেছে।

Samsung SM-E625F (F62) Spotted On Geekbench

আপনাকে জানিয়ে রাখি, স্যামসাং তাদের F সিরিজের আগের ফোনটি কেবল ভারতেই লঞ্চ করেছে। তাই আশা করা যায় Samsung Galaxy F62 ফোনটিও কেবল ভারতে লঞ্চ হবে। Galaxy F41 এর মত এই ফোনটিও Flipkart থেকে পাওয়া যাবে। যদিও আগের ফোনটির মত গ্যালাক্সি এফ ৬২ কোম্পানির M সিরিজের কোনো ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে কিনা তা জানা যায়নি।

তবে শুধু Galaxy F62 নয়, Samsung এই সিরিজের Galaxy F12 ফোনের ওপরও কাজ করছে বলে কিছুদিন আগে জানা গিয়েছিল। এই ফোনটির মডেল নম্বর সহ ব্যাক প্যানেলের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছিল। জানা গিয়েছিলো এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি এম১২ এর রিব্রান্ডেড ভার্সন হিসাবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.