৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Samsung Galaxy F62

samsung-galaxy-f62-teased-64mp-quad-camera-exynos-9825-soc.jpg

১৫ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Samsung Galaxy F62। ওইদিন দুপুর ১২ টায় ফোনটি ভারতীয় মার্কেটে পা রাখবে। ই-কমার্স সাইট Flipkart ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে। এই পেজ থেকে প্রতিদিন ফোনটির মুখ্য স্পেসিফিকেশনগুলি টিজ করা হচ্ছে। গত কয়েকদিনে এই পেজ থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এফ৬২, ৭এনএম এক্সিনস ৯৮২৫ প্রসেসর, ৭০০০ এমএএইচ ব্যাটারি ও এস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। আজও এই প্রমো পেজ থেকে Samsung Galaxy F62 সম্পর্কে নতুন একটি তথ্য সামনে আনা হয়েছে।

Samsung Galaxy F62 ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

ফ্লিপকার্টের এই ডেডিকেটেড পেজ থেকে আজ জানানো হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আবার ফোনের ছবি দেখে বুঝে নিতে অসুবিধা হয়না এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। আগের একটি রিপোর্ট কে বিশ্বাস করলে ফোনটির অন্য তিনটি ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেল আলট্রাওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Samsung Galaxy F62 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটারদের দাবি অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটি ইনফিনিটি ও (O) ডিসপ্লে সহ আসবে, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আবার এই ফোনে পাওয়া যাবে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ সিস্টেমে চলবে। আবার ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। Samsung Galaxy F62 ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে, যেটি পাওয়ার বাটনে এম্বেড থাকবে। ভারতে এই ফোনটি ২৫,০০০ টাকার কমে লঞ্চ হবে বলে জানা গেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন