৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ আসছে Samsung Galaxy F62, পাওয়া যাবে Flipkart থেকে

samsung-galaxy-f62-teaser-page-live-on-flipkart-with-quad-camera.jpg

টিপ্সটারদের কথা মতই শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy F62। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ এই ফোনের টিজার পোস্ট করা হয়েছে। অর্থাৎ বলতে দ্বিধা নেই স্যামসাং গ্যালাক্সি এফ৬২ চলতি মাসেই মার্কেটে পা রাখবে। এই ফোনটি গতবছরে লঞ্চ হওয়া গ্যালাক্সি এফ৪১ এর আপগ্রেড ভার্সন হবে। কোম্পানি Galaxy F62 এর জন্য “FullOnSpeedy” হ্যাশট্যাগ ব্যবহার করেছে, যা নির্দেশ করে ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

Flipkart এর টিজার পেজে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর ব্যাক প্যানেলের ছবি দেখানো হয়েছে। যেখান থেকে পরিষ্কার এই ফোনে গোলাকার কোণের সাথে বর্গাকার লেআউটের মধ্যে চারটি সেন্সর দেওয়া হবে। সহজ ভাষায় বললে ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যদিও ক্যামেরা স্পেসিফিকেশন এখানে জানানো হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আবার টিজার পেজে Samsung Galaxy F62 ফোনটি কে ব্ল্যাক কালারে দেখা গেছে। পাশাপাশি ফোনটি ‘Flipkart Unique’ প্রোডাক্ট হিসাবে বিক্রি হবে। টিজার পেজ থেকে এছাড়া এই ফোন সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে আগামী ৮ ফেব্রুয়ারি স্যামসাং গ্যালাক্সি এফ৬২ সম্পর্কে আরও তথ্য শেয়ার করা হবে বলে টিজার পেজে উল্লেখ করা হয়েছে।

এদিকে টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছিলেন এই ফোনের দাম ২৫,০০০ টাকার কম রাখা হবে। এছাড়াও তিনটি বলেছিলেন ফোনটি স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর সহ আসবে। যদিও পরবর্তীতে জানা যায় Samsung Galaxy F62 ফোনে এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ডিসপ্লে। আবার ফোনটি ৬ জিবি/ ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy F62 এর পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড ক্যামেরা থাকবে। সেলফি ক্যামেরা হিসাবে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই সিস্টেমে চলবে।