এক চার্জে চলবে ২ সপ্তাহ, লঞ্চ হল Samsung Galaxy Fit 2

Samsung Galaxy Fit 2 launched with 14 days battery life price details

গতবছর Samsung, Galaxy Fit লঞ্চ করেছিল। এবার কোম্পানি এর আপগ্রেড ভার্সন Galaxy Fit 2 নিয়ে চলে এল। এখানকার দিনে ফিটনেস ব্যান্ডের জনপ্রিয়তা তুঙ্গে। আর সেকারণেই স্যামসাং, গ্যালাক্সি ফিট ২ নিয়ে হাজির হল। Samsung Galaxy Fit 2 এর প্রধান আকর্ষণ হল ১৪ দিনের ব্যাটারি লাইফ। এটি দুটি রঙে লঞ্চ হয়েছে। আসুন দক্ষিণ কোরিয়ান কোম্পানির নতুন এই ফিটনেস ব্যান্ড সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Samsung Galaxy Fit 2 দাম:

আপাতত কোম্পানি স্যামসাং গ্যালাক্সি ফিট ২ কে জার্মানিতে লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৪৬.৭৬ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৪,০৪০ টাকা। আগামী ২ অক্টোবর থেকে এর সেল শুরু হবে। আগ্রহীরা অরেঞ্জ ও ব্ল্যাক কালারে এটি কিনতে পারবেন। যদিও অন্যান্য মার্কেটে এটি কবে থেকে পাওয়া যাবে, সে বিষয়ে কোম্পানি কিছু জানায়নি।

Samsung Galaxy Fit 2 স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি ফিট ২ এমোলেড টাচ ডিসপ্লের সাথে এসেছে। যার সাইজ ১.১ ইঞ্চি। এতে ৭০টি আলাদা আলাদা ওয়াচ ফেস উপলব্ধ। এই ব্যান্ডের সাহায্যে ৯০টি অ্যাক্টিভিটি ট্র্যাক করা যাবে। এছাড়াও আপনি স্লিপ ট্র্যাকিং, ক্যালোরি কাউন্টার, হার্ট রেট মনিটর, দূরত্ব এবং আরও অনেক কিছু ট্র্যাক করতে পারবেন। এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত, এর অর্থ আপনি সওয়ার বা বৃষ্টি পড়ার সময়ও এটি ব্যবহার করতে পারবেন।

Galaxy Fit 2 ১৯৫ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। যেটি একবার চার্জে ২ সপ্তাহ ব্যাকআপ দেবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্ল্যাটফর্মে চলে। এতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট দেওয়া হয়েছে। এটি কোম্পানি তাদের জন্য এনেছে, যারা সস্তায় Galaxy Watch এর বিকল্প খুঁজছিলেন।