স্পেশাল অফারের সাথে স্যামসাংয়ের ফোল্ডিং ফোন ফের ১১ অক্টোবর প্রি-অর্ডারের সুযোগ

  

স্যামসাংয়ের লাক্সারি ফোন, Galaxy Fold লঞ্চ হওয়ার সাথে সাথেই রেকর্ড খাতায় ঢুকে পড়েছে। গত ৪ অক্টোবর এই ফোনটির প্রথম সেল ছিল। আর সেখানেই নতুন রেকর্ড গড়েছে স্যামসাং এর প্রথম ফোল্ডিং ফোন । প্রি-বুকিং শুরু হওয়ার ৩০ মিনিটের মধ্যেই এই ফোনের সমস্ত ইউনিট বিক্রি হয়ে যায়। প্রি-বুকিং এর জন্য ওইদিন ১,৬০০ ইউনিট স্যামসাং গ্যালাক্সি ফোল্ড উপলব্ধ ছিল।

তবে সেদিন যারা প্রি-বুকিং করতে পারেন নি তাদের মন খারাপ করার কোনো প্রয়োজন নেই। কারণ আগামী ১১ অক্টোবর ফের এই ফোনটি প্রি-বুকিং করা যাবে। আপনি স্যামসাং গ্যালাক্সি ফোল্ড অফিসিয়াল অনলাইন ই-স্টোর, Samsung Opera House এবং ৩১৫টি রিটেইল আউটলেট থেকে প্রি অর্ডার করতে পারেন। যে সমস্ত গ্রাহকরা এই ফোনটি প্রিঅর্ডার করবে তারা বিনামূল্যে ওয়্যারলেস Galaxy Buds এয়ারফোন পাবে। এছাড়াও একবছরের দুর্ঘটনাজনিত সুরক্ষা এবং একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy Fold ফিচার :

এই ফোনে ৭.৩ ইঞ্চি ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে দেওয়া হবে যার ৪.২:৩। ফোনটিকে ফোল্ড করার পর ৪.৬ ইঞ্চি ডিসপ্লে দেখা যাবে,যার আসপেক্ট রেশিও ২১:৯। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর থাকবে। ফলে এই ফোনে ফাইভজি নেটওয়ার্ক সাপোর্ট করবে। ফোনটিতে ১২ জিবি র‍্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে।

এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। ক্যামেরার কথা বললে ফোনটির ভিতর দিকে এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে এছাড়াও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হবে। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/২.২ অ্যাপারচারের সাথে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও ফোনের বাইরের ডিসপ্লে বা বড়ো ডিসপ্লের সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যেখানে থাকবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ও এফ/২.৪ অ্যাপারচারের সাথে ১২ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা।এই ফোনে পাবেন ৪৮৩০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy Fold দাম :

ভারতে গ্যালাক্সি ফোল্ডের দাম রাখা হয়েছে ১,৬৪,৯৯৯ টাকা। এই ফোনটি কালো রংয়ে পাওয়া যাবে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন