নতুন রূপে ভারতের বাজারে এল Samsung Galaxy J2 Core, দাম ৬ হাজার টাকার কাছাকাছি

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের Galaxy J2 Core এর ২০২০ ভার্সন ভারতে লঞ্চ করলো। এই ফোনটির প্রথম ভার্সন ২০১৮ সালে লঞ্চ হয়েছিল। স্যামসাং গ্যালাক্সি যে ২ কোর ২০২০ এর ফিচারের সাথে অনেকটাই মিল আছে ২০১৮ সালের অরিজিনাল ভার্সনের। Samsung Galaxy J2 Core 2020 ফোনে পাবেন দুটি ক্যামেরা, ৫ ইঞ্চি ডিসপ্লে, এক্সিনস প্রসেসর।

Samsung Galaxy J2 Core (2020) দাম :

ভারতে স্যামসাং গ্যালাক্সি যে ২ কোর ২০২০ এর দাম রাখা হয়েছে ৬,২৯৯ টাকা। এই দাম ফোনটির ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের। যা গ্রাহকদের অখুশি কারণ হবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনের সেল কবে শুরু হবে তা এখনও জানা যায়নি।

Samsung Galaxy J2 Core (2020) স্পেসিফিকেশন :

স্পেসিফিকেশনের কথা বললে স্যামসাং গ্যালাক্সি যে ২ কোর ২০২০ ফোনে ৫ ইঞ্চি টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৫৪০ x ৯৬০ পিক্সেল। এই ফোনে পাবেন কোয়াড কোর এক্সিনস ৭৫৭০ প্রসেসর। এবার এতে আছে ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। বুঝতেই পারছেন আপনি এই ফোনে কোনো ভারী গেম খেলতে পারবেন না।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে অটোফোকাস লেন্সের সাথে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই লেন্স ৩০এফপিএস এ ১০৮০পি ভিডিও রেকর্ড করতে পারে। আবার সেলফি ও ভিডিও কলের জন্য পাবেন ৫ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে ২,৬০০ এমএএইচ ব্যাটারি আছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ওয়েব ব্রাউজিংয়েও ১৪ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দেবে।

এই ফোনের ডিসপ্লেতে না তো কোনো নচ বা পাঞ্চ হোল ডিজাইন আছে। সেই পুরানো বেজেল যুক্ত ডিসপ্লে এই ফোনে ব্যবহার করেছে স্যামসাং। আবার এর ব্যাটারি কে আপনি খুলতে পারবেন। ফোনটি সোনালী, নীল ও কালো রঙে পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও গো এডিশনের সাথে এসেছে।