Galaxy Jump হল Samsung এর নতুন সস্তা 5G স্মার্টফোন, থাকবে এই ফিচার

Samsung Galaxy Jump receives bluetooth sig certifications rebranded of Galaxy A32 5G

Samsung চলতি বছরের জানুয়ারিতে Galaxy A32 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। এরপর ফোনটির 4G ভ্যারিয়েন্ট গত মার্চে ভারতে লঞ্চ হয়। দুটি ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন প্রায় এক থাকলেও, স্বাভাবিকভাবে এদের প্রসেসরে পার্থক্য আছে। ভারতের শীঘ্রই গ্যালাক্সি এ৩২ ৫জি লঞ্চ হবে বলে জল্পনা চলছে। তবে এছাড়াও ফোনটির আরো একটি ভ্যারিয়েন্ট বাজারে আসতে পারে। সম্প্রতি Galaxy Jump নামে Samsung Galaxy A32 এর একটি নতুন ভ্যারিয়েন্টকে ব্লুটুথ সার্টিফিকেশন ( Bluetooth SIG) সাইটে দেখা গেছে।

টিপস্টার সমিরন পাল সিং স্যামসাং গ্যালাক্সি জাম্প কে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে খুঁজে পান। এখানে ফোনটির মডেল নম্বর দেখা যায় SM-A326K। জানিয়ে রাখি Samsung Galaxy A32 5G এর মডেল নম্বর ছিল SM A325F। মডেল নম্বরে মিল থাকার কারণে অনুমান করা হচ্ছে Galaxy Jump ফোনটি Galaxy A32 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

উল্লেখ্য, Samsung কয়েকদিন আগেই তাদের প্রথাগত মডেল নম্বরের বাইরে গিয়ে Galaxy Quantum 2 লঞ্চ করেছে। এই ফোনটি কেবল দক্ষিণ কোরিয়ায় পাওয়া যাবে। গ্লোবাল মার্কেটে এই ফোনের নাম হতে পারে Galaxy A82। সেক্ষেত্রে Galaxy Jump ফোনকেও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি কয়েকটি নির্দিষ্ট অঞ্চলে লঞ্চ করবে বলে আমাদের ধারণা।

যেহেতু এই ফোনটি রিব্র্যান্ডেড ভার্সন হবে, তাই এই ফোনেও আমরা গ্যালাক্সি এ৩২ ৫জি এর মত ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচের ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন