Samsung Galaxy Jump ডাইমেনসিটি ৭২০ প্রসেসর সহ লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল

Samsung Galaxy Jump spotted on Google play console supported device list rebranded of Galaxy A32 5g

Samsung চলতি বছরের শুরুতেই ইউরোপে Galaxy A32 5G স্মার্টফোনটি লঞ্চ করে। পরবর্তীতে ফোনটি ভারতেও আসে। তবে কয়েকদিন আগে ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে জানা যায়, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনের একটি নতুন ভ্যারিয়েন্ট, Galaxy Jump নামে বাজারে আনার কথা ভাবছে। আজ এই ফোনটিকে গুগল সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গেছে। শুধু তাই নয়, স্যামসাং গ্যালাক্সি জাম্প, গুগল প্লে কনসোলেও (Google Play Console) আজ অন্তর্ভুক্ত হয়েছে।

টিপস্টার মুকুল শর্মা, Samsung Galaxy Jump কে গুগোল সাপোর্টেড ডিভাইসের তালিকায় খুঁজে পান। এখানে ফোনটিকে SM-A326K মডেল নম্বর সহ দেখা যায়। উল্লেখ্য, একই মডেল নম্বর সহ ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) পেয়েছিল।

এদিকে গুগল প্লে কনসোল লিস্টিং থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি জাম্প এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। এর পিক্সেল রেজোলিউশন এবং পিক্সেল ডেন্সিটি থাকবে যথাক্রমে ৭২০ x ১৩৩৯ এবং ৩০০ পিপিআই। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এতে ব্যবহার করা হবে MT6853V/NZA প্রসেসর, যা আমরা মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ বলে অনুমান করছি।

এছাড়া Samsung Galaxy Jump ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ আসবে। কোম্পানির ভাষায় যাকে ইনফিনিটি ভি বলা হয়। ফোনটি ৬ জিবি র‌্যাম সহ এখানে অন্তর্ভুক্ত হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। এতে পাওয়া যাবে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি।

আপাতত গ্যালাক্সি জাম্প সম্পর্কে এই তথ্যগুলি সামনে এসেছে। আগেই বলেছি ফোনটি Samsung Galaxy A32 5G এর নতুন ভ্যারিয়েন্ট হবে, তাই এই ফোনেও আমরা গ্যালাক্সি এ৩২ ৫জি এর মত ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর, ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচের ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন