ভারতে আসছে Samsung Galaxy M Prime, থাকবে ৬৪ এমপি ক্যামেরা

samsung-galaxy-m-prime-to-launch-in-india-soon-amazon-teased

Samsung Galaxy M Prime খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Amazon থেকে আজ এই ফোনের প্রোডাক্ট পেজ সামনে আনা হয়েছে। যেখানে লেখা আছে গ্যালাক্সি এম প্রাইম ‘কামিং সুন’। জানিয়ে রাখি স্যামসাং তাদের M সিরিজের সমস্ত ফোন অ্যামাজন থেকে বিক্রি করে। কয়েক সপ্তাহ আগে Samsung এই সিরিজে Galaxy M51 কে ভারতে লঞ্চ করেছিল। এবার তারা এই সিরিজের আরও একটি ফোন নিয়ে হাজির হচ্ছে।

Samsung Galaxy M Prime শীঘ্রই ভারতে আসছে

Amazon এর প্রোডাক্ট পেজে Galaxy M Prime এর লঞ্চ ডেট না জানানো হলেও, ফোনটি যে শীঘ্রই লঞ্চ হবে তা নিশ্চিত করা হয়েছে। এর পাশাপাশি ফোনটির কিছু স্পেসিফিকেশন উল্লেখ করা হয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম প্রাইম ফোনে আয়তকার শেপে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

আবার এই ফোনের সামনে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, এর মধ্যে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফ্রন্ট ক্যামেরায় স্লো-মো, ৪কে ভিডিও রেকর্ডিং, এআর ডুডল এবং এআর ইমোজি ফিচার থাকবে।

Samsung Galaxy M Prime ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার পাওয়ারের জন্য এতে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। আবার পারফরম্যান্সের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এম প্রাইম ফোনে অক্টা কোর এক্সিনস ৯৬১১ প্রসেসর থাকবে। সাথে দেওয়া হবে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলবে।