আরও দাম কমলো সস্তা ফোন Samsung Galaxy M01 Core এবং Galaxy M01s এর

Samsung Galaxy M01 core and Galaxy M01s get price cut by Rs 500 in India

গত জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M01 Core এবং Galaxy M01s। এবার এই ফোন দুটির দাম কমানোর সিদ্ধান্ত নিল দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। যদিও স্যামসাংয়ের তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে অনলাইন ও অফলাইনে স্যামসাং গ্যালাক্সি এম ০১ কোর এবং গ্যালাক্সি এম ০১এস ফোন দুটি ৫০০ টাকা কমে পাওয়া যাচ্ছে। আপনি আজ থেকেই Amazon ও রিটেল স্টোর থেকে ফোন দুটি সস্তায় কিনতে পারবেন।

Samsung Galaxy M01 Core এবং Galaxy M01s এর নতুন দাম

ভারতে ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর এর ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ছিল ৫,৪৯৯ টাকা এবং ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৬,৪৯৯ টাকা। তবে এখন এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ৪,৯৯৯ টাকা ও ৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি নীল, লাল ও কালো রঙে পাওয়া যাবে।

আবার স্যামসাং গ্যালাক্সি এম০১এস এর ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৯,৯৯৯ টাকা। তবে এখন এই ফোনটির নতুন দাম হয়েছে ৯,৪৯৯ টাকা। ফোনটি নীল ও ধূসর রঙে পাওয়া যাবে।

Samsung Galaxy M01 Core স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ১১ ঘন্টা ব্যাকআপ সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ১.৫ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়াড কোর মিডিয়াটেক ৬৭৩৯ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে ভিআর জিই৮১০০ জিপিইউ। এতে পাবেন ২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল ৪জি সাপোর্টের সাথে এই ফোনে পাওয়া যাবে ৩,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে এতে ডার্ক মোড সাপোর্ট করবে। এছাড়াও দেওয়া হয়েছে সাজেস্ট নোটিফিকেশন ও স্মার্ট পেস্ট ফিচার। এই ফোনের ওজন ১৫০ গ্রাম।

Samsung Galaxy M01s স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০১এস ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ভি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০x১৫২০ পিক্সেল। ডিসপ্লেটির ডিজাইন ওয়াটারড্রপ নচ। বড় ডিসপ্লে হওয়ার কারণে এতে ভিডিও দেখতে মজা আসবে। আবার এর ডিজাইনও আকর্ষণীয়। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, আবার সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতে পাবেন ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি স্যামসাং ওয়ান ইউআই ইন্টারফেসে চলে।