ভারতে লঞ্চ হল Samsung Galaxy M01 Core, দাম শুরু ৫৪৯৯ টাকা থেকে

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং কয়েকদিন আগেই অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন Galaxy A01 Core ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছিল। এবার কোম্পানি একই ধরণের ফোন Samsung Galaxy M01 Core ভারতে নিয়ে এল। এই ফোনটিও অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে স্যামসাংয়ের নিজস্ব ওয়ান ইউএই ইন্টারফেসের সাথে এসেছে। স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৩,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড কোর প্রসেসর ও ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

Samsung Galaxy M01 Core ভারতে দাম:

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ৫,৪৯৯ টাকা। আবার ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৪৯৯ টাকা। ফোনটি আগামী ২৯ জুলাই থেকে স্যামসাং এর রিটেল হাউস, স্যামসাং এর অপেরা হাউস, Samsung.com ও অন্যান্য বড় বড় ই-কমার্স সাইট থেকে পাওয়া যাবে। ফোনটি নীল, লাল ও কালো রঙে এসেছে।

Samsung Galaxy M01 Core স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ১১ ঘন্টা ব্যাকআপ সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি কোয়াড কোর মিডিয়াটেক ৬৭৩৯ প্রসেসরের সাথে এসেছে। এতে পাবেন ২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে পাওয়া যাবে ৩,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে এতে ডার্ক মোড সাপোর্ট করবে। এছাড়াও দেওয়া হয়েছে সাজেস্ট নোটিফিকেশন ও স্মার্ট পেস্ট ফিচার।