দ্বিতীয়বার দাম কমলো Samsung Galaxy M01 Core এর, পাবেন ৫ হাজার টাকা থেকে

samsung-galaxy-m01-core-price-drop-in-india-now-strating-rs-4999

আপনি যদি সস্তায় কোনো ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আসলে দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন Galaxy M01 Core এর দাম কমানোর কথা ঘোষণা করেছে। গতবছরের তৃতীয় কোয়ার্টারে লঞ্চ হওয়া ফোনটির এই নিয়ে দ্বিতীয়বার দাম কমলো। স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে আছে ডুয়েল সিম সাপোর্ট, এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক প্রসেসর ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Samsung Galaxy M01 Core এর নতুন দাম

এখন থেকে স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর এর ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজে ভ্যারিয়েন্ট ৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে ৫,৯৯৯ টাকায়। আগে এই দুই ভ্যারিয়েন্টর দাম ছিল যথাক্রমে ৫,৪৯৯ টাকা ও ৬,৪৯৯ টাকা।

আপনি কোম্পানির ই-স্টোর Samsung.com থেকে Samsung Galaxy M01 Core নতুন দামে কিনতে পারবেন। যদিও অন্যান্য ই-কমার্স সাইটে ফোনটির দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ৫,১৯৯ টাকা ও ৬,১৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Samsung Galaxy M01 Core এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে আছে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৪৮০) টিএফটি ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে ১.৫ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়াড কোর মিডিয়াটেক ৬৭৩৯ প্রসেসর। সাথে আছে ভিআর জিই৮১০০ জিপিইউ। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ গো এডিশনে চলে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। আবার পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি ৩,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ১১ ঘন্টা টকটাইম দেবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন