হেডফোনের থেকেও কম দাম Samsung Galaxy M01 Core এর, আজ প্রথমবার কেনার সুযোগ

samsung-galaxy-m01-core-sale-today-on-samsung-store-check-price-and-specifications

কয়েকদিন আগে দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন Galaxy M01 Core ভারতে লঞ্চ করেছিল। আজ থেকে এই ফোনটি কেনা যাবে। এই ফোনের দাম শুরু হয়েছে ৫,৪৯৯ টাকা থেকে। জানিয়ে রাখি Samsung AKG-Y500 হেডফোনের দাম ৮,৯৯৯ টাকা। অর্থাৎ আপনি হেডফোনের থেকেও কম দামে স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনটি কিনতে পারবেন। এই ফোনটি ৩,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড কোর প্রসেসর ও ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। আসুন Samsung Galaxy M01 Core ফোনের দাম ও সেল সম্পর্কে জেনে নিই।

Samsung Galaxy M01 Core দাম ও সেল:

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ৫,৪৯৯ টাকা। আবার ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৪৯৯ টাকা। 

স্যামসাং এর রিটেল হাউস, স্যামসাং এর অপেরা হাউস, Samsung.com থেকে আজ এই ফোনটি কিনতে পারবেন। ফোনটি নীল, লাল ও কালো রঙে এসেছে।

Samsung Galaxy M01 Core স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ১১ ঘন্টা ব্যাকআপ সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ১.৫ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়াড কোর মিডিয়াটেক ৬৭৩৯ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে ভিআর জিই৮১০০ জিপিইউ। এতে পাবেন ২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল ৪জি সাপোর্টের সাথে এই ফোনে পাওয়া যাবে ৩,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে এতে ডার্ক মোড সাপোর্ট করবে। এছাড়াও দেওয়া হয়েছে সাজেস্ট নোটিফিকেশন ও স্মার্ট পেস্ট ফিচার। এই ফোনের ওজন ১৫০ গ্রাম।