৭ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy M02

samsung-galaxy-m02-india-launch-date-announced-2-february-price-under-rs-7000.jp

আগামী ২ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Samsung Galaxy M02। এই ফোনটি গতবছরে লঞ্চ হওয়া Galaxy M01s এবং Galaxy M01 এর আপগ্রেড ভার্সন হবে। ই-কমার্স সাইট Amazon India থেকে স্যামসাং গ্যালাক্সি এম০২ এর লঞ্চ ডেট সামনে আনা হয়েছে। এছাড়াও জানানো হয়েছে ফোনটি ৭,০০০ টাকার কমে লঞ্চ হবে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫ ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে থাকবে। প্রসঙ্গত কয়েকদিন আগেই Samsung Galaxy M02 কে স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে দেখা গিয়েছিল। যারপরে এই ফোনটির লঞ্চ হওয়া ছিল কেবল সময়ের অপেক্ষা।

ই-কমার্স সাইট Amazon স্যামসাং গ্যালাক্সি এম০২ এর জন্য একটি ডেডিকেটেড টিজার পেজ তৈরী করেছে। এই টিজার পেজেই জানানো হয়েছে ফোনটি ২ ফেব্রুয়ারি দুপুর ১টায় লঞ্চ হবে। এই ফোনের জন্য স্যামসাং ‘ Mera M Mera Entertainment’ ট্যাগ ব্যবহার করেছে। টিজার পেজে ফোনটির ব্যাটারি ও ডিসপ্লে ছাড়া আর কিছু জানানো হয়নি।

এদিকে এই টিজারে Samsung Galaxy M02 এর দাম ৬xxx টাকা থেকে শুরু হবে বলে জানানো হয়েছে। সেক্ষেত্রে মনে হচ্ছে ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হবে ৬,৯৯৯ টাকা। এই দাম হতে পারে ফোনটি ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। এছাড়াও ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে আসার সম্ভাবনা আছে।

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল Samsung Galaxy M02 স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর সহ আসবে। আবার এতে ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে। IANS এর রিপোর্টে বলা হয়েছে এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা (১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল) থাকবে।