৭০০০ টাকার কমে ভারতে লঞ্চ হল Samsung Galaxy M02, আছে পাওয়ারফুল ব্যাটারি

samsung-galaxy-m02-launched-price-in-india-rs-6999-specifications-sale-date-amazon

ঘোষণা মত Samsung Galaxy M02 আজ ভারতে লঞ্চ হল। এই ফোনটি কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও Amazon India থেকে পাওয়া যাবে। ৭ হাজার টাকার কমে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এম০২ ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এছাড়াও এই ফোনে আছে মিডিয়াটেক প্রসেসর, ইনফিনিটি ভি ডিসপ্লে, ১০ ওয়াট চার্জিং সাপোর্ট। ভারতে Samsung Galaxy M02 ফোনটি Redmi 8 Dual, Micromax in 1b এর মত ফোনগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Samsung Galaxy M02 এর দাম ও সেলের তারিখ

স্যামসাং গ্যালাক্সি এম০২ ফোনটির ভারতে দাম শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথেও পাওয়া যাবে। যদিও এর দাম কোম্পানি এখনও জানায়নি। Samsung Galaxy M02 ব্ল্যাক, ব্লু, গ্রে ও রেড কালারে পাওয়া যাবে।

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে এই ফোনটি Samsung India ওয়েবসাইট, Amazon ও রিটেল স্টোর থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে প্রথম দিন ফোনটি ২০০ টাকা কমে অর্থাৎ ৬,৭৯৯ টাকায় পাওয়া যাবে।

Samsung Galaxy M02 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০২ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১৫৬০ x ৭২০ এবং ডিজাইন ইনফিনিটি ভি, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়াড কোর মিডিয়াটেক এমটি৬৭৩৯ডব্লিউ প্রসেসর। সাথে আছে PowerVR Rogue GE8100 জিপিইউ। ফোনটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M02 ফোনের পিছনে দুটি ক্যামেরা বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/১.৯) এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪)। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউআই -এ চলবে। আবার এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। ডুয়েল সিমের এই ফোনের ওজন ২০৬ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন