সস্তা Samsung Galaxy M02 এর দামে পরিবর্তন, নতুন দাম কত হল জানুন

samsung-galaxy-m02-price-hiked-by-rs-500-in-india
Samsung Galaxy M02 এর দাম বাড়ল

গত মার্চে দাম বেড়েছিল Samsung Galaxy M02 এর। এখন ফোনটির দাম আরও ৫০০ টাকা বৃদ্ধি করা হল। যারপরে ভারতে ৭,৯৯৯ টাকা থেকে ফোনটি পাওয়া যাবে। উল্লেখ্য, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি কয়েকদিন আগেই Galaxy F02s, Galaxy M02s এবং Galaxy A12 এর দাম বাড়িয়েছে। চিপের ঘাটতি এবং সাপ্লাই চেইনে সমস্যার কারণে এই মূল্য বৃদ্ধি ঘটছে বলে আমাদের অনুমান। আসুন Samsung Galaxy M02 এর নতুন দাম জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M02 এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এম ০২ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল- ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এদের দাম ছিল যথাক্রমে ৬,৯৯৯ টাকা ও ৭,৪৯৯ টাকা।

তবে গত মার্চে ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম ৫০০ টাকা বাড়িয়ে ৭,৪৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা করা হয়। এখন ফের এই দুটি ভ্যারিয়েন্টের দাম বাড়িয়ে যথাক্রমে ৭,৯৯৯ টাকা ও ৮,৪৯৯ টাকা করা হয়েছে।

আজ থেকেই Samsung Galaxy M02 নতুন দামে ই-কমার্স সাইট Amazon ও স্যামসাংয়ের অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে।

Samsung Galaxy M02 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম ০২ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়াড কোর মিডিয়াটেক এমটি৬৭৩৯ডব্লিউ প্রসেসর। সাথে আছে PowerVR Rogue GE8100 জিপিইউ। 

Samsung Galaxy M02 অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউআই -এ চলে। ফটোগ্রাফির জন্য এই ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.