আজ থেকে বিক্রি শুরু হল Samsung Galaxy M02 এর, দাম প্রায় ৭ হাজার টাকা

samsung-galaxy-m02-sale-today-india-amazon-price-offer-specifications

আজ ভারতে প্রথমবার কেনা যাবে Samsung Galaxy M02। ই-কমার্স সাইট Amazon ছাড়াও স্যামসাংয়ের ই-স্টোর থেকে ফোনটির সেল শুরু হয়েছে। এছাড়াও অফলাইনে বিভিন্ন রিটেল স্টোর থেকেও ফোনটি বিক্রি হচ্ছে। গত সপ্তাহেই ৭ হাজার টাকার কমে স্যামসাং গ্যালাক্সি এম০২ ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy M02 এর দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০২ দুটি স্টোরেজ সহ পাওয়া যায়। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৯৯৯ টাকা। আবার ৭,৪৯৯ টাকা মূল্য রাখা হয়েছে এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। যদিও এই সেলে দুটি ভ্যারিয়েন্টের ওপর ২০০ টাকা ছাড় পাওয়া যাবে (Amazon)। ফোনটি ব্ল্যাক, ব্লু, গ্রে ও রেড কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy M02 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম০২ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই স্কিনে চলে। এতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। আবার ফোনটিতে ব্যবহার করা হয়েছে PowerVR Rogue GE8100 জিপিইউ সহ কোয়াড কোর মিডিয়াটেক এমটি৬৭৩৯ডব্লিউ প্রসেসর। ফোনটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে Samsung Galaxy M02 ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর পিছনে আছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৯) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪)। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন