১০ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হচ্ছে Samsung Galaxy M02s, থাকবে ৪ জিবি র‌্যাম

samsung-galaxy-m02s-launch-date-in-india-on-7-january-price-under-rs-10000

আগামী ৭ জানুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M02s। বাজেট রেঞ্জে আসা এই ফোনটিকে আজ কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এম০২এস এর স্পেসিফিকেশন ও সম্ভাব্য দামও ফাঁস হয়েছে। প্রসঙ্গত গতমাসে কোম্পানির সাপোর্ট পেজে সর্বপ্রথম Samsung Galaxy M02s ফোনটিকে দেখা যায়। যারপরেই নিশ্চিত হয়ে যায় শীঘ্রই এই ফোনটি ভারতে আসছে। গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এম০২এস কে Galaxy A02s নামেও লঞ্চ করা হতে পারে বলে জানা গেছে।

Samsung Galaxy M02s এর লঞ্চ ও সম্ভাব্য দাম

কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম০২এস ৭ জানুয়ারি ভারতে দুপুর ১ টায় লঞ্চ হবে। যদিও কোম্পানি এর জন্য কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে কিনা স্পষ্ট নয়। ফোনটি ৪ জিবি র‌্যামের সাথে আসবে। এর দাম হবে ১০ হাজার টাকার মধ্যে। আশা করা যায় ফোনটি আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে।

Samsung Galaxy M02s সম্পর্কে যা জানা গেছে

স্যামসাং গ্যালাক্সি এম০২এস ফোনটিকে কোম্পানির ওয়েবসাইটে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে সহ অন্তর্ভুক্ত আছে। এর রেজোলিউশন এইচডি প্লাস। ডিসপ্লের ডিজাইন হবে ইনফিনিটি ভি। এই ফোনে স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হবে বলে জানানো হয়েছে। মনে করা হচ্ছে এটি স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর হবে। আগের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ থাকবে।

এছাড়াও Samsung Galaxy M02s ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করতে পারে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট থাকতে পারে। ফোনটির চারপাশে হালকা বেজেল থাকবে। আবার এর ডান দিকে থাকবে ভলিউম ও পাওয়ার বাটন। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ হবে।