আপডেট: ভারতে লঞ্চ হল Samsung Galaxy M02s, দাম ৮৯৯৯ টাকা থেকে শুরু

Samsung Galaxy M02S launched in India price starting rs 8999

নেপালের পর এবার ভারতেও লঞ্চ হল Samsung Galaxy M02s। বাজেট রেঞ্জে আসা গ্যালাক্সি এম০২এস স্যামসাংয়ের ভারতে লঞ্চ করা এবছরের প্রথম ফোন। এই ফোনের মুখ্য ফিচারগুলির কথা বললে, এতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ও ইনফিনিটি-ভি ডিসপ্লে। জানিয়ে রাখি আগামী ১৪ জানুয়ারি কোম্পানি ফ্ল্যাগশিপ সিরিজ হিসাবে Samsung Galaxy S21 লঞ্চ করবে।

Samsung Galaxy M02s এর দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম০২এস এর দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ধার্য করা হয়েছে ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের। আবার ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম জানা যায়নি। ফোনটি ব্ল্যাক, ব্লু ও রেড কালারে উপলব্ধ। Samsung Galaxy M02s শীঘ্রই Samsung.in ও Amazon থেকে কেনা যাবে।

Samsung Galaxy M02s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০২এস ফোনটিতে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০x১৫৬০ পিক্সেল। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ, যাকে ইনফিনিটি-ভি ডিসপ্লে বলে দাবি করা হচ্ছে। এই ফোনে ব‌্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টাকোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর। সাথে আছে ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত যাবে।

Samsung Galaxy M02s ফোনে পাওয়ারের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এটি অ্যান্ড্রয়েড ১০ ওএসে বেসড ওয়ানইউআই এ চলবে। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এর প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়া অন্য দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এই ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (এফ/২.২)।

Update 4:10 PM – Samsung Galaxy M02s এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা।