১৯ জানুয়ারি ভারতে কেনা যাবে Samsung Galaxy M02s, দাম শুরু ৯ হাজার টাকা থেকে

samsung-galaxy-m02s-sale-date-announced-on-january-19-via-amazon

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy M02s। যদিও লঞ্চ ইভেন্টে কোম্পানি এই ফোনের সেল ডেট নিয়ে কোনো উচ্চবাক্য করেনি। কিন্তু ই-কমার্স সাইট Amazon থেকে আজ স্যামসাং গ্যালাক্সি এম০২এস এর সেল ডেট জানানো হল। Samsung Galaxy M02s আগামী ১৯ জানুয়ারি থেকে ভারতে কেনা যাবে। এই ফোনে আছে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি ও ৪ জিবি পর্যন্ত র‌্যাম।

Samsung Galaxy M02s এর প্রথম সেল ১৯ জানুয়ারি

Amazon এর টিজার পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম০২এস ফোনটি ১৯ জানুয়ারি থেকে ভারতে পাওয়া যাবে। যদিও কোনো নির্দিষ্ট সময় এই পেজে উল্লেখ করা হয়নি। এদিকে টেকগাপের টিম যখন Samsung এর অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটির সেল সম্পর্কে বিস্তারিত জানার জন্য যায়, তখনও ফোনটির সেল আসন্ন বলে দেখতে পায়।

ভারতে Samsung Galaxy M02s দুটি স্টোরেজ সহ পাওয়া যাবে। যেগুলি হল ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। ফোনটি  ব্লু, ব্ল্যাক ও রেড কালারে উপলব্ধ।

Samsung Galaxy M02s এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম০২এস অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ইন্টারফেসে চলবে। এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। আবার এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৬০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। Samsung Galaxy M02s এর ডিসপ্লে ডিজাইন ইনফিনিটি-ভি। এতে ১.৮ গিগাহার্টজ অক্টাকোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত যাবে। ফোনটির পিছনে আছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। আবার সামনে আছে  ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।