৫০০০ mAh ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে বাজারে এল Samsung Galaxy M11

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung কিছুদিন আগে ৬,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে Galaxy M21 লঞ্চ করেছিল। এবার কোম্পানি M সিরিজের আরও একটি ফোন, Samsung Galaxy M11 লঞ্চ করলো। এই ফোনটিকে আজ স্যামসাংয়ের সংযুক্ত আরব আমিরাতের ওয়েবসাইটে দেখা যায়। গ্যালাক্সি এম ১১ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

Samsung Galaxy M11 : দাম ও স্পেসিফিকেশন

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

কোম্পানির তরফে গ্যালাক্সি এম ১১ এর দাম এখনও জানানো হয়নি। তবে আমরা জানতে পেরেছি শীঘ্রই Samsung Galaxy M11 অনলাইন ও অফলাইন মার্কেটে উপলব্ধ হবে। আশা করা যায় ভারতেও এই ফোন কয়েক মাসের মধ্যে চলে আসবে। ফোনটি বেগুনী, নীল ও কালো রঙে পাওয়া যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে স্যামসাং গ্যালাক্সি এম ১১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ফোনটির উপরের দিকে বাম দিকের কোনায় পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। যার অ্যাপারচার এফ/২.০। আবার ফোনটির পিছনে তিনটি ক্যামেরা পাবেন। যার প্রধান ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং পোর্ট্রেট শটের জন্য ডেপ্থ সেন্সর।

কোম্পানি এখনও এই ফোনে কোন প্রসেসর ব্যবহার করেছে তা জানায়নি। তবে বলা হয়েছে অক্টা কোর এই প্রসেসরটির ক্লক স্পিড ১.৮ গিগাহার্টজ। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে