আসন্ন Samsung Galaxy M12 এর ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

samsung-galaxy-m12-camera-specification-and-wallpaper-leaked

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung নতুন বছরের শুরু থেকেই একটানা স্মার্টফোন লঞ্চ করে চলেছে। ইতিমধ্যেই বাজারে এসেছে Galaxy S21 সিরিজ, Galaxy A32 5G, Galaxy M02 সহ ফ্ল্যাগশিপ ও বাজেট ফোন। এছাড়াও কোম্পানিটি বেশ কয়েকটি ফোনের ওপর থেকে শীঘ্রই পর্দা সরাতে পারে। যার মধ্যে আছে Samsung Galaxy M12। এই ফোনটিকে গত সপ্তাহে একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। আজ জনপ্রিয় এক টিপ্সটার স্যামসাং গ্যালাক্সি এম১২ এর ক্যামেরা স্পেসিফিকেশন সামনে এনেছেন। পাশাপাশি তিনি ফোনটির ওয়ালপেপারও শেয়ার করেছেন।

টিপ্সটার NILS AHRENSMEIER জানিয়েছেন, Samsung Galaxy M12 ফোনটির কোডনেম “Lottie” এবং মডেল নম্বর Galaxy SM-M127। এতে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল S5KGM2 সেন্সর। আবার সেকেন্ডারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (HI1336), এছাড়াও তৃতীয় ক্যামেরাটি হিসাবে থাকবে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (GC02M1)। যদিও এর আগের একটি রিপোর্টে জানানো হয়েছিল, এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে।

আবার স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৩৩৯ পিক্সেল) ইনফিনিটি ভি নচ ডিসপ্লে থাকতে পারে। এতে এক্সিনস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার ফোনটি ৩/৪/৬ জিবি র‌্যাম (LPDDR4) এবং ৩২/৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ (eMMXC 5.1) বিকল্প সহ আসতে পারে। এই ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (S5K4HA) দেওয়া হতে পারে।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এর সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার গ্রাফিক্সের জন্য এতে থাকতে পারে Mali G76 জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড OneUI ইন্টারফেসে চলবে। জানিয়ে রাখি Samsung Galaxy M12 কয়েকটি মার্কেটে Galaxy F12 নামে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন