চমৎকার ডিজাইন ও চারটি ক্যামেরা সহ আসছে Samsung Galaxy M12

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের Galaxy M11 এর উত্তরসূরির ওপর কাজ শুরু করেছে। শীঘ্রই আমরা Samsung Galaxy M12 নামের এই ফোনকে বাজারে দেখতে পাবো। যদিও নতুন ফোন সম্পর্কে স্যামসাং এখনো মুখ খোলেনি। তবে জনপ্রিয় এক টিপ্সটার আজ স্যামসাং গ্যালাক্সি এম১২ এর রেন্ডার ফাঁস করেছেন। যেখান থেকে ফোনটির ফ্রন্ট এবং রিয়ার ডিজাইনের একাধিক তথ্য জানা গেছে। রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M12 ফোনটি ৬.৫ ইঞ্চির ইনফিনিটি-ভি ডিসপ্লের সাথে আসতে চলেছে। এছাড়া এই ফোনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ, 5G কানেক্টিভিটি, ডুয়াল-টোন ফিনিশ সহ একাধিক দুর্দান্ত ফিচার।

Samsung Galaxy M12 -এর ডিজাইন

টিপ্সটার Voice এর রেন্ডার পোস্ট করে OnLeaks স্যামসাং গ্যালাক্সি এম১২ ডিজাইন সহ বিভিন্ন তথ্য সামনে এনেছেন। ডিজাইনের দিক থেকে এই ফোনের সঙ্গে কিছুদিন আগে লঞ্চ হওয়া Samsung Galaxy A42 5G ফোনটির অনেক সাদৃশ্য থাকতে পারে। তবে নতুন ফোনটির ব্যাক প্যানেলের ডিজাইন Samsung Galaxy A42 এর থেকে কিছুটা আলাদা হতে পারে।

ছবি -Voice

আগেই বলা হয়েছে যে Samsung Galaxy M12 ডিভাইসটিতে ইনিফিনিটি-ভি ডিসপ্লের দেখা মিলতে পারে। আবার ফোনটির নিচের দিকে থাকবে সঙ্কীর্ণ বেজেল। এছাড়াও ডিভাইসটির ডানদিকে থাকবে পাওয়ার এবং ভলিউম বাটন। এর পাওয়ার বাটনটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসেবেও কাজ করবে। ফোনটির নীচের দিকে থাকবে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ এমএমের হেডফোন জ্যাক এবং একটি স্পিকার গ্রিল। ফোনটিতে ডুয়াল-টোন ফিনিশের দেখা পাওয়া যেতে পারে। এছাড়া এতে বর্গাকার কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা মডিউলের ঠিক নীচে থাকবে এলইডি ফ্ল্যাশ। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এম১২ সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি।

Samsung Galaxy M12 এর সম্ভাব্য লঞ্চ ডেট

এখনো পর্যন্ত Samsung Galaxy M12 ফোনটির সম্ভাব্য লঞ্চের তারিখ কোম্পানীর পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়নি। স্টিভ হেমারস্টোফার নামক জনৈক টিপ্সটারের মতে স্যামসাং এই ফোনটি ২০২১ সালের প্রথম দিকেই লঞ্চ করতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।