শক্তিশালী ব্যাটারির সাথে Samsung Galaxy M21 2021 Edition ভারতে আসছে ২১ জুলাই

samsung-galaxy-m21-2021-edition-india-launch-set-21-july-teased-amazon
Samsung Galaxy M21 2021 Edition ২১ জুলাই ভারতে লঞ্চ হবে

Galaxy M সিরিজের অধীনে নতুন স্মার্টফোন আনছে Samsung৷ তাদের আসন্ন স্মার্টফোনের নাম Galaxy M21 2021এডিশন। নাম দেখেই বুঝতে পারছেন ফোনটি M21 এর নতুন এডিশন হবে। ই-কমার্স সাইট Amazon আসন্ন ফোনটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করেছে। সেখান থেকেই Samsung Galaxy M21 2021-এর লঞ্চের দিনক্ষণ ও কয়েকটি ফিচার জানা গেছে।

Samsung Galaxy M21 2021 Edition কবে লঞ্চ হবে

স্যামসাং তাদের গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন অ্যামাজন প্রাইম ডে সেল উপলক্ষে ২১ জুলাই দুপুর ১২টায় লঞ্চ করবে।

Samsung Galaxy M21 2021 Edition ডিজাইন ও কালার

স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন টেক্সচারড ব্যাক প্যানেলের সাথে আসবে। প্যানেলের উপরের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। ফোনের রিয়ার ক্যামেরা মডিউল দু’টি অংশে বিভক্ত। উপরে এলইডি ফ্ল্যাশ-সহ দু’টি ক্যামেরা দেখা যাবে, এবং সামান্য গ্যাপে নীচে আরেকটি ক্যামেরা থাকবে‌। স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন চারকোল ব্ল্যাক ও আর্টিক ব্লু রঙের বিকল্পে কেনা যাবে।

Samsung Galaxy M21 2021 Edition এর স্পেসিফিকেশন

অ্যামাজনের ল্যান্ডিং পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন স্মার্টফোনে ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ইউ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। ৪৮ মেগাপিক্সেল আপগ্রেডেড GM2 সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম ফোনে থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাবে। এছাড়া এতে এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে বলে শোনা যাচ্ছে।

Samsung Galaxy M21 2021 Edition ব্যাঙ্ক অফার

এইডএফসি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন স্মার্টফোন অর্ডার করলে ১০ শতাংশ ছাড় পাবেন। সেল ২৬ জুলাই (অ্যামাজন প্রাইম সে সেল) থেকে শুরু হবে বলে আশা করা যার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷