Samsung Galaxy M21 2021 Edition সস্তায় লঞ্চ হল, রয়েছে 6000mAh ব্যাটারি

Samsung Galaxy M21 2021 Edition launched in India with triple camera 6000mah battery price specifications
Samsung Galaxy M21 2021 Edition ভারতে লঞ্চ হল

প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হলো Samsung Galaxy M21 2021 Edition। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি আসলে গতবছর লঞ্চ হওয়া Samsung Galaxy M21 এর আপগ্রেড ভার্সন। যদিও দুটি ফোনের ডিজাইন বা স্পিসিফিকেশনের মধ্যে অনেক মিল রয়েছে। Samsung Galaxy M21 2021 Edition এসেছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ। আবার এই ফোনে ওয়াটার ড্রপ স্টাইল ডিসপ্লে নচ দেখা যাবে। আসুন স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M21 2021 Edition এর দাম ও উপলব্ধতা

স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন ফোনের দাম শুরু হয়েছে ১২,৪৯৯ টাকা থেকে। এই মূল্যে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৪৯৯ টাকা। ফোনটি চারকোল ব্ল্যাক ও আর্কটিক ব্লু কালারে পাওয়া যাবে। 

Samsung Galaxy M21 2021 Edition আগামী ২৬ জুলাই দুপুর ১২টা থেকে Amazon ও Samsung.com ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে HDFC ব্যাংকের কার্ড হোল্ডাররা ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবে।

জানিয়ে রাখি গত বছর লঞ্চ হওয়া Samsung Galaxy M21 এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা।

Samsung Galaxy M21 2021 Edition এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন এসেছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৩৪০ পিক্সেল) sAMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে সহ। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ১৯.৫:৯। এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১ প্রসেসর, সাথে আছে মালি জি৭২ এমপি৩ জিপিইউ। স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন ৬ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M21 2021 Edition ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল ISOCELL GM2 সেন্সর। বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M21 2021 Edition ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ওএস-এ চলবে। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে ‌এই ফোনে আছে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন