Samsung Galaxy M21 2021 Edition ফোন আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

samsung-galaxy-m21-2021-edition-to-launch-in-india-today-expected-price-specifications
Samsung Galaxy M21 2021 Edition আজ লঞ্চ হচ্ছে

Samsung Galaxy M21 2021 Edition আজ ভারতে লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, আজ দুপুর ১২টায় ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। Samsung Galaxy M21 2021 Edition ফোনটি গতবছরে লঞ্চ হওয়া Samsung Galaxy M21 এর আপগ্রেড ভার্সন হবে। নতুন এই ফোনে থাকবে ৬.৪ ইঞ্চি sAMOLED ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন স্যামসাং গ্যালাক্সি এম ২১ ২০২১ এডিশনের দাম ও অন্যান্য তথ্য জেনে নিই।

Samsung Galaxy M21 2021 Edition এর ভারতে দাম ও সেল

স্যামসাং এখনও গ্যালাক্সি এম ২১ ২০২১ এডিশন ফোনের দাম জানায়নি। তবে আমাদের অনুমান ফোনটি ১৫,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Amazon থেকে স্যামসাং গ্যালাক্সি এম ২১ ২০২১ এডিশন ফোনটি পাওয়া যাবে।

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M21 2021 Edition এর ওপর HDFC ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। আগামী ২৬ জুলাই (অ্যামাজন প্রাইম সে সেল) থেকে ফোনটির সেল শুরু হবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy M21 2021 Edition এর স্পেসিফিকেশন

টিজার পেজ থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন স্মার্টফোনটি চারকোল ব্ল্যাক ও আর্কটিক ব্লু কালারে পাওয়া যাবে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ইনফিনিটি-ইউ অ্যামোলেড ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য ফোনে ৪৮ মেগাপিক্সেল আপগ্রেডেড GM2 সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম ফোনে থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যেতে পারে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy M21 2021 Edition ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এছাড়া এতে এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে বলে শোনা যাচ্ছে। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology