৬০০০ mAh ব্যাটারির Samsung Galaxy M21 এর উপর বাম্পার ছাড়

samsung-galaxy-m21-available-with-discounts-price-on-amazon-india

আপনি যদি বাজেট রেঞ্জে কোনো ভালো স্মার্টফোন খোঁজ করে থাকেন তাহলে Samsung Galaxy M21 আপনার জন্য ভালো বিকল্প। এই ফোনটি স্পেশাল অফারের সাথেও এখন কিনতে পারবেন। এই অফার Amazon এ উপলব্ধ। জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও আরও অনেক দুর্দান্ত ফিচারের সাথে লঞ্চ হয়েছিল। এই ফোনটি এখন ১২,৬৯৯ টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy M21 এর উপর স্পেশাল অফার :

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনটি কোম্পানির অফিসিয়াল সাইটে ১৩,১৯৯ টাকায় উপলব্ধ। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ১৫,৯৯৯ টাকায় অন্তর্ভুক্ত। তবে ই-কমার্স সাইট অ্যামাজনে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ স্পেশাল অফারে ১২,৬৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাবেন ১৪,৯৯৯ টাকায়।

Samsung Galaxy M21 স্পেসিফিকেশন, ফিচার :

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ফেস আনলক সাপোর্ট করবে।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জার। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মজুত আছে। কানেক্টিভিটির জন্য এখানে 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম হেডফোন জ্যাক মজুত আছে।