Samsung Galaxy M21 আজ প্রথমবার কেনার সুযোগ, দামেও পাবেন ছাড়

স্যামসাং কিছুদিন আগে ভারতে Galaxy M21 লঞ্চ করেছিল। আজ এই ফোনটির প্রথম সেল শুরু হবে। এই সেল শুরু হবে দুপুর ১২ টা থেকে। Amazon ইন্ডিয়া ও samsung.com তে এই সেল অনুষ্ঠিত হবে। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের সাথে বিভিন্ন অফার দিচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনের বিশেষ বিশেষ অফারের কথা বললে এতে বড় ডিসপ্লে, এক্সিনস প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy M21 দাম ও অফার :

ভারতে এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৪৯৯ টাকা। ফোনটি নীল ও কালো রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে আপনি এই ফোনের উপর ৫০০ টাকা ছাড় পাবেন। এই অফার অ্যামাজনে প্রযোজ্য।

Samsung Galaxy M21 স্পেসিফিকেশন, ফিচার :

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ফেস আনলক সাপোর্ট করবে।

ফোনে পাওয়ার দেওয়ার জন্য আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জার। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মজুত আছে। কানেক্টিভিটির জন্য এখানে 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম হেডফোন জ্যাক মজুত আছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।