নতুন রঙে ভারতে এল Samsung Galaxy M21, জানুন দাম

samsung-galaxy-m21-gets-iceberg-blue-clour-variant-in-india

এবছরই ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M21। ফোনটি দুটি স্টোরেজ ও দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ ছিল। তবে এবার কোম্পানি গ্যালাক্সি এম ২১ এর নতুন কালার ভ্যারিয়েন্ট বাজারে আনলো। যদিও স্যামসাংয়ের তরফে এব্যাপারে কিছু জানানো হয়নি, তবে Amazon India তে Samsung Galaxy M21 ফোনটিকে আইসবার্গ ব্লু (Iceberg Blue) কালারের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এদিকে নতুন কালার ভ্যারিয়েন্ট আসলেও ফোনটির দাম বা স্পেসিফিকেশন কিছু বদল করা হয়নি।

Samsung Galaxy M21 এখন পাওয়া যাবে আইসবার্গ ব্লু কালারে

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনটি মিডনাইট ব্লু, রাভেন ব্ল্যাক কালারে পাওয়া যেত। তবে এখন ফোনটি আইসবার্গ ব্লু কালারেও কেনা যাবে। Samsung Galaxy M21 এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাবেন ১৫,৯৯৯ টাকায়।

Samsung Galaxy M21 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের প্রটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Galaxy M21 ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াট ফাস্ট চার্জার। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মজুত আছে। কানেক্টিভিটির জন্য এখানে 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম হেডফোন জ্যাক মজুত আছে।