হাজার টাকা দাম কমলো Samsung Galaxy M21 এর, জেনে নিন নতুন দাম

samsung-galaxy-m21-gets-price-cut-in-india-rs-1000-in-offline.jpg

গতবছর মার্চে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M21। যার প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ছিল ১২,৯৯৯ টাকা। তবে জিএসটির কারণে এপ্রিলে ফোনটির দাম ১,০০০ টাকা বাড়ানো হয়। কিন্তু আজ থেকে স্যামসাং গ্যালাক্সি এম২১ আগের দামেই পাওয়া যাবে। আসলে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি আজ এই ফোনের দাম ১,০০০ টাকা কমিয়েছে। Samsung Galaxy M21 ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, সুপার AMOLED ডিসপ্লে, ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Samsung Galaxy M21 এর নতুন দাম

এপ্রিলে দাম বৃদ্ধির পর ভারতে স্যামসাং গ্যালাক্সি এম২১ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয় ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকা থেকে বেড়ে হয় ১৫,৯৯৯ টাকা। তবে আজ থেকে ফোনটির দুটি ভ্যারিয়েন্ট আগের দামে অর্থাৎ যথাক্রমে ১২,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

জানিয়ে রাখি অনলাইনের পাশাপাশি অফলাইনেও ফোনটি আজ থেকে নতুন দামে কেনা যাবে। আমরা অনলাইনে Amazon ও Samsung.com-এ Galaxy M21 কে নতুন দামে লিস্টেড দেখেছি।

Samsung Galaxy M21 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম ২১ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি ইউ সুপার AMOLED ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১ প্রসেসর। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি এখন অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ইন্টারফেসে চলে।

ফটোগ্রাফির জন্য Galaxy M21 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এখানে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন