বাজার ধরতে Galaxy M21, M31 এবং M41 আনছে স্যামসাং, ফাঁস হয়ে গেলো ফিচার

  

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung এবছরে তাদের A এবং M সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন ইতিমিধ্যেই লঞ্চ করেছে। এর মধ্যে বাজেট রেঞ্জে লঞ্চ করা হয়েছে M সিরিজ এবং মিড প্রিমিয়াম রেঞ্জে লঞ্চ করা হয়েছে A সিরিজ। কম দামে ভালো ফিচার অফার করায় Galaxy M20, M30 এবং M40 ফোন তিনটি হলো এবছরের বেস্ট সেলিং স্মার্টফোন। এবার এই সিরিজের আরো তিনটি স্মার্টফোন বাজারে আনার জন্য তোড়জোড় শুরু করলো কোম্পানি।

টিপ্সটার, সুধাংশু অম্বরে স্যামসাং এর নতুন এই তিনটি ফোন সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এনেছে। এই তিনটি ফোন হলো Galaxy M21, M31 এবং M41। এই ফোনগুলো বাজেট রেঞ্জ থেকে মিড প্রিমিয়াম রেঞ্জে বাজারে আসবে। আসুন গ্যালাক্সি এম 21, এম 31 ও এম 41 ফোনের সম্ভাব্য ফিচার সম্পর্কে জানি।

Samsung Galaxy M21 : সম্ভাব্য ফিচার

সুধাংশুর রিপোর্ট অনুযায়ী, গ্যালাক্সি এম 21 ফোনে Exynos 7609  প্রসেসর থাকবে। এছাড়াও এতে থাকবে 4GB র‍্যাম, ডুয়েল রিয়ার ক্যামেরা। এর রিয়ার ক্যামেরায় 24 মেগাপিক্সেল এবং 5 মেগাপিক্সেল সেন্সর থাকবে। এর আগে M20 ফোনে Exynos 7904 প্রসেসর, 13 মেগাপিক্সেল এবং 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছিল।

Samsung Galaxy M31 : সম্ভাব্য ফিচার

এই ফোনটি কোয়ালকম প্রসেসরের সাথে লঞ্চ হবে। খুব সম্ভবত এই ফোনে স্ন্যাপড্রাগন 665 প্রসেসর ও 6 জিবি পর্যন্ত র‍্যাম থাকবে। এছাড়াও এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আমরা দেখতে পারি। যার প্রাইমারি সেন্সর হবে 48 মেগাপিক্সেল এবং অন্য দুটি সেন্সর হবে 12 মেগাপিক্সেল ও 5 মেগাপিক্সেল। এই ফোনে সোনি সেন্সর বাদে কোম্পানির নিজস্ব ISOCELL GM1 সেন্সর ব্যবহার করা হতে পারে।

Samsung Galaxy M41 : সম্ভাব্য ফিচার

টিপ্সটারের রিপোর্ট অনুযায়ী এই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেখা যাবে। গ্যালাক্সি এম 41 ফোনে তিনটি রিয়ার ক্যামেরা থাকবে। 64 মেগাপিক্সেল বাদে অন্যদুটি সেন্সর হবে 12 মেগাপিক্সেল ও 5 মেগাপিক্সেল। তবে এই ফোনে কোয়ালকমের প্রসেসর ব্যবহার করা হবেনা। এর বদলে এতে Exynos 9630 চিপসেট থাকতে পারে। এই ফোনে 6 জিবি পর্যন্ত র‍্যাম থাকবে।

Samsung Galaxy M21 কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy M31 কিনতে এখানে ক্লিক করুন

Amazon এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : Samsung Galaxy M10, M20 এবং M30 ফোন পাবেন এই সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন