Samsung Galaxy M22 শক্তিশালী ব্যাটারি ও ৪৮ এমপি ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে আরও অনেক নজরকাড়া ফিচার

Samsung Galaxy M22 ফোনটি Galaxy A22-এর রিব্র্যান্ডেড ভার্সন বলেই মনে হচ্ছে

samsung-galaxy-m22-launched-with-quad-camera-5000-mah-battery-price-specifications

Samsung M সিরিজের লেটেস্ট হ্যান্ডসেট হিসেবে আত্মপ্রকাশ করল Galaxy M22। স্মার্টফোনটি এখন জার্মানিতে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত। ২০:৯ এসপেক্ট রেশিও, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, এবং বড় ব্যাটারি Samsung Galaxy M22-এর ফিচারের মধ্যে উল্লেখযোগ্য। উল্লেখ্য, সংস্থার তরফে নিশ্চিত না করা হলেও ডিভাইসটি Galaxy A22-এর রিব্র্যান্ডেড ভার্সন বলেই মনে হচ্ছে। আসুন Samsung Galaxy M22 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M22 স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম২২ ফোনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে স্যামসাং গ্যালাক্সি এম২২। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এছাড়া অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেলের ডেপ্থ + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রযেছে।

Samsung Galaxy M22 ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সফটওয়্যারের দিক থেকে এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিন প্রিইনস্টল করা হয়েছে।

Samsung Galaxy M22 দাম

স্যামসাং জার্মানির ওয়েবসাইটে ফোনটির দাম এখনও আপডেট করা হয়নি। তবে জানা গিয়েছে, সে দেশে গ্যালাক্সি এম২২ সাদা, কালো, ও নীল রঙে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷