বাজেট রেঞ্জে Samsung Galaxy M22 দেবে চমৎকার ফিচার, লঞ্চের আগেই ডিটেইলস ফাঁস

samsung-galaxy-m22-renders-specs-leak-ahead-of-launch

Galaxy M22 বাজেট রেঞ্জে Samsung-এর নতুন হাতিয়ার হতে চলেছে। স্মার্টফোনটি ইতিমধ্যেই আমেরিকার FCC ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন পকেটস্থ করেছে। যার ফলে এই বাজেট ডিভাইসের আত্মপ্রকাশের সময় প্রায় এসে উপস্থিত। আবার অফিসিয়াল লঞ্চের আগেই এখন Samsung Galaxy M22-এর ডিজাইন এবং স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়ে গেছে।

Samsung Galaxy M22 ডিজাইন

গ্যালাক্সি এ সিরিজের স্মার্টফোনের সঙ্গে সাদৃশ্য বজায় রেখে, বেশ খানিকটা গ্যালাক্সি এ২২-এর ধাঁচে স্যামসাং তাদের আসন্ন গ্যালাক্সি এম২২-এর ডিজাইন করেছে। ডিভাইসটির স্ক্রিনের উপরে ওয়াটারড্রপ নচ রয়েছে, স্যামসাং যাকে সাধারণত ইনফিনিটি-ভি ডিসপ্লে বলে উল্লেখ করে। পিছনের দিকে, বর্গাকৃতি ক্যামেরা মডিউলে এলইডি ফ্ল্যাশ-সহ চারটে ক্যামেরা সেন্সর বর্তমান। স্যামসাং গ্যালাক্সি এম২২ ব্ল্যাক, ব্লু, এবং হোয়াইট কালার অপশনে উপলব্ধ হবে।

Samsung Galaxy M22 স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম২২ স্মার্টফোনে ৬.৪ ইঞ্চি এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত হবে। সাথে থাকবে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এম২২-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকতে পারে। সামনের দিকে ওয়াটারড্রপ নচ কাটআউটে ১৩ মেগাপিক্সেল (এফ/২.০)সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি-সহ আসতে পারে।

Samsung Galaxy M22 এর দাম ফাঁস

কোম্পানির তরফে স্যামসাং গ্যালাক্সি এম২২ ফোনের বিষয়ে কিছু না জানানো হলেও, ইউরোপের এক রিটেল সাইট দাবি করেছে, এই ফোনটি ২৩৯.৯০ ইউরো (প্রায় ২১,১৫৪ টাকা) তে পাওয়া যাবে। এই দাম স্যামসাং গ্যালাক্সি এম২২ এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷