Samsung Galaxy M22 মিডিয়াটেকের এই বিশেষ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম সহ আসছে

samsung-galaxy-m22-spotted-on-geekbench-with-helio-g80-soc-could-be-galaxy-a22-4g-rebranded

গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, Samsung, Galaxy A22 4G ও Galaxy A22 5G স্মার্টফোনের ওপর কাজ করছে। এই ফোনগুলি শীঘ্রই লঞ্চ হবে। সম্প্রতি একটি রিপোর্টে এও দাবি করা হয়েছিল, Galaxy A22 4G ফোনটি কয়েকটি মার্কেটে Galaxy F22 নামেও আসবে। তবে আজ Samsung Galaxy M22 নামের একটি ফোনের বিষয়ে জানা গেছে। স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে এই ফোনটিও Galaxy A22 4G এর রিব্র্যান্ডেড হবে।

স্যামসাং গ্যালাক্সি এম২২ কে আজ বেঞ্চমার্ক সাইট, Geekbench-এ দেখা গেছে। এখানে ফোনটি SM-M225FV মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। গিকবেঞ্চ থেকে জানা গেছে এই ফোনে MT6769V/CT প্রসেসর থাকবে। এটি আসলে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের মডেল নম্বর। প্রসঙ্গত এই একই প্রসেসর গ্যালাক্সি এ২২ ৪জি ফোনে থাকবে বলে জানা গেছে।

Samsung Galaxy M22 Could

গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, Samsung Galaxy M22 ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। স্বাভাবিকভাবেই আমরা এতে ওয়ান ইউআই ৩.১ ইন্টারফেস দেখব। আবার এখানে ফোনটি ৪ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় Samsung Galaxy M22 এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৭৪ ও ১৩৬১ স্কোর করেছে।

এবার আপনি প্রশ্ন করতেই পারেন, কেবল প্রসেসরের সাথে মিল থাকার কারণে, আমরা কিভাবে স্যামসাং গ্যালাক্সি এম২২ কে গ্যালাক্সি এ২২ ৪জি এর রিব্র্যান্ডেড ভার্সন বলতে পারি? আসলে অতীতে বহু বার স্যামসাংকে এই কাজ করতে দেখা গেছে। তাই এবারও মনে হচ্ছে স্যামসাং, তিনটি ফোনকে বিভিন্ন মার্কেটে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.