Samsung Galaxy M30s ইউজারদের জন্য সুখবর! এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

samsung-galaxy-m30s-starts-getting-android-11-based-one-ui-3-1-update-in-india

Samsung গত বছরের শেষ থেকে তাদের বিভিন্ন ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ বেসড ও ওয়ান ইউআই ৩.০ ও ৩.১ (Android 11 based One UI 3.0/3.1) রোল আউট করেছে। সেই ধারা বজায় রেখে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি বাজেট ফোন, Galaxy M30s এর জন্য ওয়ান ইউআই ৩.১ আপডেট আনলো। নতুন আপডেটের পর ফোনের হোমস্ক্রিনে স্যামসাং ফ্রি ও গুগল ডিসকভারের অপশন থাকবে। এছাড়াও ফোনে একাধিক নতুন ফিচার যুক্ত হবে।

Samsung Galaxy M30s এর জন্য আসা ওয়ান ইউআই ৩.১ আপডেটের ভার্সন নম্বর M307FXXU4CUD1/M307FXXU4CUB2/ M307F0DM4CUC1। আবার এর সাইজ ৭৪৪.৪৪ এমবি। এই আপডেটের সাথে ফোনটি মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাচ্ছে। ফলে ফোনটির সিস্টেমও আরও শক্তিশালী হবে।

প্রসঙ্গত, স্যামসাং গ্যালাক্সি এম৩০এস অ্যান্ড্রয়েড ৯ পাই এর সাথে লঞ্চ হয়েছিল। এরপর এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ আপডেট আসে। এবার চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে ফোনটি লেটেস্ট ওস এর আপডেট পেল। আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন, তবে শীঘ্রই নোটিফিকেশন পেয়ে যাবেন। আমরা অনুরোধ করবো ওয়াই-ফাই এর মাধ্যমে আপডেটটি ডাউনলোড করতে এবং হাতে অন্তত মিনিট ২০ সময় রাখতে।

Samsung Galaxy M30s এর কথা বললে, এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এতে এক্সিনস ৯৬১১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন