Samsung Galaxy M31 ফোনে এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট, জুড়ছে এই নতুন ফিচার

samsung-galaxy-m31-getting-android-11-with-one-ui-3-0-update-in-india

Samsung তাদের জনপ্রিয় বাজেট ফোন Galaxy M31 এর জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড ওয়ান ইউআই ৩.০ (One UI 3.0) আপডেট নিয়ে এল। এরসাথে ইউজাররা জানুয়ারির অ্যান্ড্রয়েড ২০২১ সিকিউরিটি প্যাচও পাবেন। ইতিমধ্যেই বহু ইউজার তাদের কমিউনিটি ফোরামে নতুন আপডেট পাওয়ার কথা জানিয়েছেন। এই আপডেটে একাধিক নতুন ফিচার যুক্ত হওয়ার পাশাপাশি ফোনের সিকিউরিটি আরও বাড়বে।

স্যামসাংয়ের কমিউনিটি ফোরাম অনুযায়ী, এই আপডেট আগে ভারতের জন্য আনা হয়েছে। এর ফার্মওয়্যার ভার্সন M315FXXU2BUAC। আবার এর সাইজ ৪০৭.৬২ এমবি। প্রসঙ্গত গতবছর ফেব্রুয়ারিতে স্যামসাং গ্যালাক্সি এম৩১ অ্যান্ড্রয়েড ১০ এর সাথে লঞ্চ হয়েছিল।

নতুন এই আপডেট কল ব্যাকগ্রাউন্ড যুক্ত করতে এবং ফোনে অলওয়েজ অন-ডিসপ্লে সামঞ্জস্য করার জন্য নতুন আইকন এবং আরও ভাল কাস্টমাইজেশন নিয়ে এসেছে। এরপাশাপাশি এই আপডেটে পাবেন চ্যাট বাবল ফিচার, মিডিয়া কন্ট্রোল, উন্নত পারমিশন ম্যানেজমেন্ট এবং অর্গানাইজ নোটিফিকেশন।

আপনি যদি এখনও নতুন আপডেটের নোটিফিকেশন না পেয়ে থাকেন তাহলে ফোনের সেটিং থেকেও আপডেট চেক করতে পারেন। এরজন্য আপনাকে Settings > Software update > Download and Install to check এবং install the software অপশন অনুসরণ করুন।