এই মাসেই আসছে Samsung Galaxy M31s, থাকবে বড় ব্যাটারি ও পাঁচটি ক্যামেরা

samsung-galaxy-m31s-launch-in-india-soon-with-6000mah-battery-and-quad-rear-camera

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung খুব শীঘ্রই ভারতে Galaxy M31s লঞ্চ করবে। এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন হবে। ফোনটি গতবছরে আসা গ্যালাক্সি এম৩১ এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনটিকে অনলাইনে Amazon ও অফলাইনে রিটেল স্টোর থেকে কেনা যাবে। এই ফোনের বিক্রি শুরু হবে আগস্ট থেকে। কিছুদিন আগেই এই ফোনের ব্যাটারি ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এর দ্বারা সার্টিফাইড হয়েছে। ফোনটিতে ৬,০০০ এমএএইচ (৫,৮৩০ এমএএইচ) ব্যাটারি থাকবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

কিছুদিন আগে স্যামসাংয়ের এই ফোনকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখানে গ্যালাক্সি এম৩১এস ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও ৬ জিবি র‌্যামের সাথে সাইটে অন্তর্ভুক্ত ছিল। গ্যালাক্সি এ৩১এস ফোনটি ইনফিনিটি O ডিসপ্লের সাথে আসবে। ফিচার দেখে পরিষ্কার এই ফোনটি ১৬-২০ হাজার টাকার মধ্যে আসবে।

গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৭ এবং মাল্টি কোর টেস্টে ১,২৫৬ পয়েন্ট পেয়েছে। আসা করা হচ্ছে Galaxy M31s ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যার সেটআপ হতে পারে ৬৪ + ৮ + ৫ + ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

গ্যালাক্সি এম৩১এস ছাড়াও স্যামসাং নতুন একটি ফোন আনছে যেখানে ৬,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনের নাম হবে Samsung Galaxy M41। সম্প্রতি চীনা সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে ফোনের ব্যাটারি ক্যাপাসিটি দেখা গেছে ৬,৮০০ এমএএইচ। মনে করা হচ্ছে কোম্পানি গ্যালাক্সি এম ৪১ এর প্রমোশনের সময় ৭,০০০ এমএএইচ ব্যাটারির ফোন বলে প্রচার করতে পারে। যদিও এই ফোনটির সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন