আজ ভারতে আসছে Samsung Galaxy M31s, থাকবে ৬০০০ mAh ব্যাটারি ও ৬৪ এমপি ক্যামেরা

samsung-galaxy-m31s-launching-today-in-india-expected-price-and-specifications

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং আজ ভারতে লঞ্চ করতে চলেছে গ্যালাক্সি এম৩১ এর আপগ্রেড ভার্সন Galaxy M31s। আজ দুপুর ১২ টায় এই ফোনটিকে ভারতে আনা হবে। যদিও এই ফোনের জন্য আলাদা কোনো লঞ্চ ইভেন্টের আয়োজন করেনি কোম্পানি। কোম্পানি বেশ কিছুদিন ধরেই Samsung Galaxy M31s এর টিজার সামনে আনছিল। যেখান থেকে জানা গেছে এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হবে। ফোনটি এক্সিনস প্রসেসরের সাথে আসবে।

ই-কমার্স সাইট Amazon স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ ও তৈরী করেছে। সেখানেও ফোনটির বিশেষ বিশেষ ফিচারগুলি উল্লেখ আছে। এই ফোনটি অ্যামাজন ও Samsung.com থেকে পাওয়া যাবে। এই ফোনের সেল শুরু হতে পারে ৬ আগস্ট থেকে।

Samsung Galaxy M31s ভারতে সম্ভাব্য দাম:

ইতিমধ্যেই জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোন দুটি স্টোরেজের সাথে ভারতে আসবে। এই দুই স্টোরেজ হল- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। যদিও কোম্পানির তরফে ফোনের দাম জানানো হয়নি। তবে মনে হচ্ছে এই ফোনের প্রাথমিক দাম শুরু হবে ১৭,৯৯৯ টাকা থেকে।

Samsung Galaxy M31s সম্ভাব্য স্পেসিফিকেশন:

টিপ্সটার ঈশানের দেওয়া তথ্য অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু কালারে আসবে। এই ফোনের থাকবে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনে ৬.৫ ইঞ্চি সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৪০৭ পিপিআই পিক্সেল ডেনসিটির সাথে আসবে। প্রসেসর হিসাবে এখানে দেওয়া হবে এক্সিনস ৯৬১১।

ফটোগ্রাফির জন্য Galaxy M31s ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে থাকবে এফ/২.২ এর সাথে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। আবার ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। চার্জের জন্য থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট।