ভারতে বিক্রি শুরু হল Samsung Galaxy M31s, দামের উপর পাবেন ছাড়ও

samsung-galaxy-m31s-sale-today-amazon-prime-price-in-india-rs-19499-offers-specifications

গতমাসেই ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M31s। আজ এই ফোনটি ভারতে প্রথমবার কেনা যাবে। জানিয়ে রাখি ফোনটি ওপেন সেলেই ভারতে উপলব্ধ। আপনি Samsung.Com ও Amazon থেকে ফোনটি কিনতে পারবেন। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের উপর বিভিন্ন অফারের ঘোষণা করেছে। MonsterSelfie এর সাথে আসা স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে।

Samsung Galaxy M31s দাম ও অফার: 

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৪৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দাম ২১,৪৯৯ টাকা। ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে Samsung ওয়েবসাইটে ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ৯৬৪.৯৫ টাকা। আবার ফোনটির উপর অতিরিক্ত ১,০০০ টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এছাড়াও আইসিআইসিআই ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। আবার রেফারেল কোডের মাধ্যমে ৫ শতাংশ ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy M31s স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ৪০৭ পিপিআই পিক্সেল ডেনসিটির সাথে এসেছে। এছাড়া এর সর্বোচ্চ ব্রাইটনেস ৪২০ নিটস। ডিজাইনের কথা বললে এতে গ্লসি প্লাস্টিকের ব্যাক প্যানেল, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং পাঞ্চ হোল ডিসপ্লে আছে। প্রসেসর হিসাবে এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউ আছে। আবার ফোনটি Widewine L1 সার্টিফিকেশন প্রাপ্ত।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M31s ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮২ সেন্সর। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। আবার ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। পিছনের ক্যামেরা দিয়ে 4K ও সুপার স্লো মোশন ভিডিও ক্যাপচার করা যায়। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে 4K ও সুপার স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস বেশ কয়েকটি ইমেজিং ফিচার সহ এসেছে। প্রথমত, এতে সিঙ্গেল টেক নামে একটি বৈশিষ্ট্য রয়েছে যা একটি শটে একাধিক ফটো এবং ভিডিও ক্যাপচার করতে দেয়। এই ফিচার সামনে ও পিছনের উভয় ক্যামেরাতে উপলব্ধ। দ্বিতীয়ত, এই ফোনে নাইট হাইপারলেপস রয়েছে যেটি কম আলোয় হাইপারলেপস ভিডিও ক্যাপচারের অনুমতি দেয়। অন্যান্য ফিচারের কথা বললে এতে নাইট মোড, এআর ডুডলস এবং এআর ইমোজি অন্তর্ভুক্ত রয়েছে।

ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও রিভার্স চার্জিংয়েরও সমর্থন আছে। চার্জের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।